ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৮ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

জামালপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

প্রকাশিত: ১৫:৩৫, ৭ আগস্ট ২০২২

জামালপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জামালপুরের দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিক আমিনুল ইসলামের (২৩) বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। শনিবার (৭ আগস্ট) বিকাল থেকে প্রেমিকা জান্নাতুল আফরিন চৌতি (২০) বিয়ের দাবিতে অনশনে বসেন। 

আমিনুল ইসলাম উপজেলার চিকাজানি ইউনিয়নের পশ্চিম কাজলাপাড়া গ্রামের মৃত. জাফর আলীর ছেলে। 

প্রতিবেশিরা জানান, প্রায় ৪ বছর ধরে চৌতি ও আমিনুলের প্রেমের সম্পর্ক। গত শুক্রবার চৌতিকে বিয়ে করার প্রতিশ্রতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহ তাকে রেখে পালিয়ে যায় আমিনুল। 
পরে চৌতি আমিনুলের বাড়িতে অনশনে বসরে বিষয়টি গ্রামের সবাই জানতে পারে। 

জান্নতুল আফরিন চৌতি বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার চার বছরের সর্ম্পক। সে আমাকে বিয়ে করার কথা বলে আমার সাথে শারীরিক সর্ম্পক করেছে। গত শুক্রবার আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে  ময়মনসিংহ রেখে পালিয়ে যায়। পরে রাতে আমি ময়মনসিংহ থেকে একতা যোগে দেওয়ানগঞ্জ পৌছলে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে যায়। গতকাল শনিবার বিকাল থেকে আমি বিয়ের দাবীতে আমিনুল ইসলামের বাড়িতে অনশন করছি। সে আমাকে বিয়ে না করলে আত্নহত্যা করবো।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দস ছালাম জানান, বিষয়টি মিমাংসা করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দেওয়ানগঞ্জ মডেলথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামলচন্দ্র ধর জানান, আমিনুল ইসলাম জান্নাতুল আফরিনকে রেখে চুনিয়াপাড়ায় অন্য একজন মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে গিয়ে বিয়ে বন্ধ করে দিয়েছে। 
বিষয়টি সমাধান  করার জন্য স্হানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে। 

এমএইচ