৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

গাজীপুরের কাশিমপুর এলাকায় গ্যাস লাইটার বিস্ফোরণে একই পরিবারের তিনজন মারাত্মক দগ্ধ

প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ০৭:২৩ পি. এম.
গাজীপুরের কাশিমপুর এলাকায় গ্যাস লাইটার বিস্ফোরণে একই পরিবারের তিনজন মারাত্মক দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ গাজীপুরের কাশিমপুরে একটি বাসায় গ্যাস লাইটার বিস্ফোরণে একই পরিবারের তিনজন মারাত্মক দগ্ধ হয়েছেন। দগ্ধরা হচ্ছেন, নির্মল চন্দ্র সরকার (৪৫), তার স্ত্রী চায়না চন্দ্র সরকার (৩৮) ও তাদের ছেলে নিপু চন্দ্র সরকার (১৩)। তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানান, নির্মলের ১০০ শতাংশ তার স্ত্রী চায়নার শরীরের ৯৫ শতাংশ ও ছেলে নিপুর ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের শ্বাসনালী পুড়ে গেছে। তাদের অবস্থা আশংকাজনক।

দগ্ধ চায়নার বড় ভাই পরিতোষ চন্দ্র সরকার জানান, বোন চায়না পরিবার নিয়ে কাশিমপুর ইউসুফ মার্কেটের পাশে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকে। চায়না একটি গার্মেন্টসে চাকরি করে। তার স্বামী এই ট্রেইলারের দোকান রয়েছে। তাদের একমাত্র ছেলে নিপু স্থানীয় একটি স্কুলে পড়ালেখা করে। হাসপাতালে কষ্ট ও যন্ত্রনায় চায়না জানান, বৃহস্পতিবার ভোরে রান্না করার জন্য গ্যাস লাইটার দিয়ে চুলা জ্বালাচ্ছিলাম।

লাইটারটি জ্বালানোর পর সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে। এতে গ্যাস চুলার থেকে আগুন চারিদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। এতে কেউ ঘর থেকে বের হতে পারেনি। পরে প্রতিবেশীরা এসে আগুন নিভিয়ে তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। তবে কী কারণে গ্যাস লাইটার বিস্ফোরণ হয়েছে। সেটা জানাতে তারা জানাতে পারেননি।

প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ০৭:২৩ পি. এম.

২৬/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: