৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বিদ্যুতের দীর্ঘস্থায়ী সমাধানের জন্য মূল্য কিছুটা বাড়ানো হয়েছে: কাদের

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫৫ পি. এম.
বিদ্যুতের দীর্ঘস্থায়ী সমাধানের জন্য মূল্য কিছুটা বাড়ানো হয়েছে: কাদের

অনলাইন ডেস্ক ॥ বিদ্যুতের মূল্য সামান্য বাড়ানো হয়েছে উল্লেখ করে তা মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দীর্ঘমেয়াদী সমস্যা সমাধানের জন্য বিদ্যুতের দাম সামান্য বাড়ানো হয়েছে। এটা সাময়িক সমস্যা, এই সমস্যা বেশি দিন থাকবে না। এই সাময়িক সমস্যা সবাইকে মেনে নেওয়ার আহ্বান জানাচ্ছি।

শুক্রবার বিকেলে স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ সেলিম-দেলোয়ার দিবসের আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, মুজিববর্ষে আমরা শতভাগ ঘরে বিদ্যুৎ পৌঁছে দেবো। বিদ্যুৎ উৎপাদনের খরচের সঙ্গে সমন্বয় করার জন্য সামান্য দাম বাড়ানো হয়েছে। বিদ্যুৎ প্রাপ্তি সহজলভ্য করার জন্যই এই সাময়িক দাম বাড়ানো। এতে হয়তো সাময়িক কষ্ট হতে পারে। এই দাম বাড়ানোর পরও সরকারকে বিশাল অংকের টাকা ভর্তুকি দিতে হবে।

তিনি বলেন, বিএনপির আমলে ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ থাকতো না। সেই দুর্ভোগ এখন আর নেই। ঘরে ঘরে বিদ্যুৎ সহজলভ্য করার জন্যই এই সামান্য দাম বাড়ানো হয়েছে। দীর্ঘমেয়াদী সংকট সমাধানের জন্য এই সাময়িক সমস্যাটা আশা করি সবাই মেনে নেবেন।

শহীদ সেলিম-দেলোয়ারের রাজনৈতিক সহযোদ্ধা ড. মো. আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রুহুল আমিন, আইনজীবী নেতা মমতাজ উদ্দিন মেহেদী প্রমুখ।

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫৫ পি. এম.

২৮/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: