১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

তিন আসনের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল জাতীয় পার্টি

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৩৬ পি. এম.
তিন আসনের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল জাতীয় পার্টি

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-১০, গাইবান্ধা-৩ এবং বাগেরহাট-৪ এই তিন আসনে উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করেছে জাতীয় পার্টি। সোমবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যানদের বৈঠক শেষে প্রার্থিতা ঘোষণা করেছেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। জাতীয় পার্টি চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানান।

দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বার্তায় বলা হয়, ঢাকা-১০ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হচ্ছেন হাজী মো. শাহ জাহান। গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন মইনুর রাব্বী চৌধুরী এবং বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন সাজন কুমার মিস্ত্রী।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়েছে। সাক্ষাৎকার গ্রহণ পর্বে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং জাতীয় পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২ আসনে জয় পায় জাতীয় পার্টির প্রার্থীরা।

২১ ফেব্রুয়ারির কর্মসূচী ॥ আগামী ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে জাতীয় পার্টি বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে, ২১ ফেব্রুয়ারি সকালে জাতীয় পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন এবং বিকাল ৩টায় বনানীস্থ চেয়ারম্যানের কার্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগি সংগঠন এবং সকল জেলা ও উপজেলা পর্যায়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপনের জন্য পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৩৬ পি. এম.

১৮/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: