৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

তাবিথের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০২০, ০২:৫৯ পি. এম.
তাবিথের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

অনলাইন ডেস্ক ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণার সময় রাজধানীর গাবতলীতে হামলার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার সাড়ে এগারোটার দিকে পর্বতার কলাবাজার এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে জনসংযোগে নামলে তার উপর হামলা হয় বলে অভিযোগ করেছেন তাবিথ আউয়াল।

হামলার জন্য ঢাকা উত্তরের ৯ নং ওয়ার্ডে ক্ষমতাসীন আওয়ামী লীগসমর্থিত কাউন্সিলর প্রার্থী ঠেলাগাড়ি প্রতীকের মুজিব সারোয়ার মাসুমের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন তিনি।

মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সাংবাদিকদের সঙ্গে বলেন, আমি আমার কর্মী ও এলাকাবাসীর প্রতি আহবান জানাচ্ছি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখুন। আমাদের গণসংযোগ প্রতিনিয়ত ভোটারদের কাছে নিয়ে যাচ্ছে। আমরা কোনো ভয়ভীতিতে পিছু হটব না। একটু আগে আপনারা দেখেছেন, আমরা গণসংযোগ শুরু করলাম। পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে হামলা করা হয়েছে। আমার সঙ্গে যারা ছিলেন, তাদের মারধর করা হয়েছে। কিছু পুলিশের সামনে হামলা করা হয়েছে। আমি পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই, দায়িত্ব পালন করার জন্য। একইসঙ্গে আমি তাদের অনুরোধ করছি, তারা নিজের চোখে হামলাকারীদের দেখেছে। ওই এলাকার ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী মাসুমের নেতৃত্বে হামলা হয়েছে। পুলিশ যেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে দারুস সালাম থানার ওসি বলেন, “ওইখানে কোনো হামলার ঘটনা ঘটেনি। দুইপক্ষ মিছিল করার সময় হাল্কা ধাক্কাধাক্কি হয়েছে। পরে দুই পক্ষকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে।”

প্রকাশিত : ২১ জানুয়ারী ২০২০, ০২:৫৯ পি. এম.

২১/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: