৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ফরিদপুরে অগ্নিদগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যু

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০২০

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৯ জানুয়ারি ॥ ফরিদপুরে অগ্নিদগ্ধ হয়ে মা আলেয়া বেগম (৪১) ও মেয়ে আদুরীর (৫) মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক ঘটনাটি ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের পূর্ববিল মাহমুদপুর গ্রামের জুলমত মাতুব্বরের ডাঙ্গি মহল্লায় শনিবার রাত পৌনে ১১টার দিকে ঘটে। আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যান আলেয়া বেগম। আদুরীকে ঢাকা নেয়ার পথে মারা যায় রাত তিনটার দিকে। ওই গ্রামের বাসিন্দা আজাদ মোল্লার (৪৮) স্ত্রী আলেয়া বেগম। আজাদ মোল্লা একজন ক্ষুদ্র মুদি ব্যবসায়ী। ওই এলাকায় সেকেনের মোড় নামক স্থানে বাড়ি থেকে অন্তত ৪০০ মিটার দূরে তার দোকান। তার তিন মেয়ে ও দুই ছেলের মধ্যে আদুরী সবার ছোট।

আজাদ মোল্লার বড় মেয়ে তাহমিনা বেগম জানান, তাদের বাড়িতে মোট চারটি ঘর। এর মধ্যে দু’টি বসতঘর সিমেন্টের পিলার, টিনের বেড়া ও চাল দিয়ে ঘেরা। একটি রান্নাঘর ও অপরটি গোয়ালঘর। ওই ঘর দুটি পাটখড়ির বেড়া। শনিবার রাত ১০টার দিকে রাতের খাওয়া শেষ করে তারা সকলে ঘুমাতে যায়। আলেয়া বেগমের প্রতিবেশী জুলেখা বেগম (৪০) জানান, রাত পৌনে ১১টার দিকে চিৎকার চেঁচামেচি শুনে তিনি বাড়ি থেকে বের হয়ে দেখেন আলেয়াদের বাড়িতে আগুন লাগছে। মুহূর্তের মধ্যে একটি বসতঘর, রান্নাঘর ও গোয়ালঘর পুড়ে যায়। যে বসতঘরটি পুড়ে যায় ওই ঘরে ঘুমাচ্ছিলেন আলেয়া আর আদুরী।

আগুনে আলেয়া বেগম ঘরের মধ্যেই পুড়ে মারা যান। মারাত্মকভাবে দগ্ধ হয় তার মেয়ে আদুরী। আদুরীকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রকাশিত : ২০ জানুয়ারী ২০২০

২০/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: