২৮ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নাটোরের সিংড়ায় এনজিও ম্যানেজারকে ছুরিকাঘাত

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ০২:৫৯ পি. এম.
নাটোরের সিংড়ায় এনজিও ম্যানেজারকে ছুরিকাঘাত

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের সিংড়ায় ইদ্রিস আহমেদ নামে এক এনজিও’র ম্যানেজারকে ছুরিকাঘাত করেছে সেন্টু নামের এক ঋণ গ্রহীতা। আজ বৃহস্পতিবার সকালে সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ইদ্রিস আলী যশোরের মনিরামপুর উপজেলার লক্ষণপুর গ্রামের আহমেদ আলীর পুত্র। সে আর আর এফ নামক একটি এনজিও’র সিংড়া শাখার ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। এ দুপুর আড়াইটার সময়ে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, দেড় বছর আগে সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে সেন্টু এনজিও সংস্থা আর আর এফ থেকে ৬০ হাজার টাকা ঋণ নেয়। ঋণ নেওয়ার পরে এপর্যন্ত টাকা পরিশোধ করেনি সে। সংস্থাটির লোকজন বিভিন্ন সময় তার কাছে টাকা চাইলে নানা টালবাহানা করে সময় ক্ষেপন করে আসছিল সেন্ট। এরই এক পর্যায়ে বৃহস্পতিবার সকালে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় সেন্টুকে দেখতে পেয়ে ঋণের টাকা ফেরত চায় ম্যানেজার ইদ্রিস আলী। কিন্তু সেন্টু টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সেন্টু ছুরি বের করে ম্যানেজার ইদ্রিস আলীকে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী জানান, ঘটনাটি জানার পরেই সেন্টুকে তাকে আটকের চেষ্টা চালানো হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ০২:৫৯ পি. এম.

১২/১২/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: