২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নান্দাইলে পাঁচ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার ৩

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৭:০২ পি. এম.
নান্দাইলে পাঁচ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার ৩

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ উপজেলার আচারগাঁও গ্রামে অভিযান চালিয়ে একটি ঘরের ড্রামের ভেতর ও মাটির নিচ থেকে পাঁচ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে নান্দাইল থানা পুলিশ। এসময় এক নারী সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মাদকের মামলা দিয়ে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, বাইরে থেকে গাঁজা এনে বাজার জাত করার জন্য বাড়িতে মজুদ করছিল একটি চক্র। এ ধরনের একটি খবর পেয়ে সেখানে অভিযান চালায় নান্দাইল মডেল থানার পুলিশ। গাঁজা উদ্ধার অভিযান পরিচালনাকারী উপপরির্শক (এসআই) শুভ্র সাহা বলেন, সূত্রের তথ্য অনুযায়ী মঙ্গলবার দিবাগত গভীর রাতে আচারগাঁও ইউনিয়নের দক্ষিণ আচারগাঁও গ্রামে এখলাছ উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় উঠানে গাঁজা বিক্রির অর্থের লেনদেন হচ্ছিল। তখন সেখান থেকে হাতেনাতে ধরা আটক করেন এখলাছ ও আনোয়ারকে। পরে তাঁদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে এখলাছের ঘরের বারান্দায় রাখা একটি ড্রাম থেকে ও মাটির নিতে পুঁতে রাখা অবস্থায় গাঁজার চারটি পুটলি উদ্ধার করা হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ বলেন, অভিযানে এখলাছ উদ্দিন (৪০), তাঁর মা জায়েদা খানম (৫৭) এবং সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর উপজেলার গামরীতলা গ্রামের কাছু মিয়ার পুত্র আনোয়ার হোসেনকে (২২) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া চারটি পুটলিতে পাঁচ কেজি ২০০ গ্রাম গাঁজা পাওয়া গেছে।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৭:০২ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: