২১ জানুয়ারী ২০২০, ৮ মাঘ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সড়ক পরিবহন আইনটি বাস্তবসম্মত নয় ॥ মির্জা ফখরুল

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৬:৫১ পি. এম.
সড়ক পরিবহন আইনটি বাস্তবসম্মত নয় ॥ মির্জা ফখরুল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সড়ক পরিবহন আইনটি বাস্তবসম্মত নয় মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শুরুর দিকেই সংশ্লিষ্ট অংশীদারদের নিয়ে আলোচনায় বসে এ আইন প্রণয়ন করা উচিত ছিল। তাহলে নতুন এ আইনকে কেন্দ্র করে এত জটিলতার সৃষ্টি হতোনা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান এ অগণতান্ত্রিক সরকার গণতান্ত্রিক ব্যবস্থাকে ভেঙ্গে দিয়ে অভিনব পদ্ধতিতে ছদ্মবেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার চেষ্টা করছে। এই সরকার চায় না খালেদা জিয়া জেল থেকে বাহিরে আসুক। কৌশলে খালেদা জিয়াকে আটক করে রেখেছে।

তিনি আজ বুধবার সকালে ঠাকুরগাঁওয়ে তাঁর নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, যে মামলায় খালোদা জিয়াকে আটক করে রাখা হয়েছে তা সাজানো একটি মামলা। এই মামলায় খালেজা জিয়ার জামিন পাওয়ার যে আইনগত অধিকার রয়েছে সেটা থেকেও তাকে বঞ্চিত করা হয়েছে ।

তিনি বলেন, দেশ আজ একটি ব্যর্থ রাষ্ট্রে রূপ নিয়েছে। আইনের শাসন নেই। এই সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হচ্ছে। তাই দেশের এ সঙ্কট সময়ে পেঁয়াজ-লবণ সংকট দেখা দিয়েছে। সরকারের পৃষ্ঠপোষকরাই আজ বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। ৫২ থেকে '৯০-এর গণঅভ্যুত্থানসহ দেশে সব গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে ছাত্রসমাজের ভূমিকা ছিল সবার আগে। দেশের এ পরিস্থিতিতে ছাত্রসমাজকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল হামিদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৬:৫১ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: