২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 

শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের আত্মহত্যা

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৮:৫৯ পি. এম.
শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে পৃথক ঘটনায় নূর ইসলাম (৩৫) ও নূর মোহাম্মদ ওরফে ঘটটু (৩৮) নামে ২ ব্যক্তি গাছের ডালে রশি বেঁধে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের মোল্লাপাড়া ও রাঙ্গাজান গ্রামে ওই ঘটনা ঘটে। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত মোজাহারুল ইসলামের ছেলে দিনমজুর নূর ইসলাম সংসারের টানা-পোড়েনের কারণে স্থানীয়ভাবে দাদন গ্রহণ করে। এ নিয়ে কিছুদিন যাবত দাদনের টাকা পরিশোধ না করায় দাদনকারীদের সাথে তার বাকবিতন্ডা হয়। অবশেষে দাদনের টাকা পরিশোধ করতে না পেরে শুক্রবার রাতে সে বাড়ির পাশে পরিত্যক্ত মাঠে গাছের ডালে রশি বেঁধে আত্মহত্যা করে।

এছাড়া একই ইউনিয়নের পাহাড়ি এলাকা রাঙ্গাজান গ্রামের মৃত ইজার আলীর ছেলে নুর মোহাম্মদ ওরফে ঘটটু অভাবের তাড়নায় মাঝে-মধ্যে বাড়িতে যেতো না। এ কারণে সে কয়েকদিন যাবত মানসিক ভারসাম্যহীন পড়ে। শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশে জঙ্গলের একটি গাছের ডালে রশি বেঁধে সেও আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ওই ঘটনায় থানায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৯, ০৮:৫৯ পি. এম.

১৬/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: