১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

লঙ্কান কোচের দাবি- পাক সফরে শঙ্কা নেই

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

স্পোর্টস রিপোর্টার ॥ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে সুসম্পর্ক ধরে রাখতে এবার ৩ ম্যাচের ওয়ানডে ও ৩ ম্যাচের টি২০ সিরিজ খেলতে দল পাঠিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। নির্বিঘেœই সফরটি শেষ করে দেশে ফিরে গেছে লঙ্কানরা। কিন্তু এই সফরে নিয়মিত খেলা ১০ ক্রিকেটারই নিরাপত্তা শঙ্কায় দলের সঙ্গে পাকিস্তান সফর করেনি। এরপরও শ্রীলঙ্কান প্রধান কোচ রুমেশ রতœায়েকের দাবি, বর্তমানে পাকিস্তান সফরে কোন ধরনের শঙ্কা নেই।

পাকিস্তান সফরে রাজি হয়ে এসএলসি বেশ বিপাকে পড়ে গিয়েছিল। সার্বিক নিরাপত্তা পরিস্থিতি দেখে নিজেরা সন্তোষ জানানোর পর সরকার থেকে গ্রীন সিগন্যাল পেয়েই সিদ্ধান্ত নিয়েছিল তারা। কিন্তু বেঁকে বসেন জাতীয় দলের নিয়মিত ক্রিকেটাররা। শেষ পর্যন্ত ১০ জন পাক সফর থেকে নামই প্রত্যাহার করে নেন। তাতে বরং লঙ্কান ক্রিকেটের উপকারই হয়েছে। ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে হারলেও দ্বিতীয় সারির দলটি তরুণ দাসুন শানাকার নেতৃত্বে স্বাগতিক পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে। এতে করে জাতীয় দলের পাইপ লাইন শক্ত হয়েছে লঙ্কানদের।

ফারাজ ফুটবলের ফল

স্পোর্টস রিপোর্টার ॥ ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্তঃবিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বৃহস্পতিবার দুটি কোয়ার্টার ফাইনাল খেলা কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে ব্র্যাক ইউনিভার্সিটিকে ২-০ ব্যবধানে হারায় আইইউবিএটি। অপর ম্যাচে টাইব্রেকারে নর্থ সাউথ ইউনিভার্সিটিকে ৪-৩ (১-১) গোলে হারায় সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

প্রকাশিত : ১১ অক্টোবর ২০১৯

১১/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: