৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কালীগঞ্জে বিদ্যালয়ের কর্মচারী এক বিধবাকে গলা কেটে খুন

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৫ পি. এম.
কালীগঞ্জে বিদ্যালয়ের কর্মচারী এক বিধবাকে গলা কেটে খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালীগঞ্জে বিদ্যালয়ের কর্মচারী (আয়া) এক বিধবাকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। সোমবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের নাম বেরোনিকা রোজারিও (৫০)। তিনি কালীগঞ্জ উপজেলার উলুখোলা এলাকার মৃত সমীর রোজারিও’র স্ত্রী। বেরোনিকা স্থানীয় মঠবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়ার কাজ করতেন।

উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রুপন চন্দ্র সরকার ও নিহতের স্বজনরা জানান, কালীগঞ্জ উপজেলার উলুখোলা বাজার এলাকার বিলাস রিসোর্টের পাশর্^বর্তী বাড়িতে একাই থাকতেন তিন সন্তানের জননী বিধবা বেরোনিকা। বেশ কয়েক বছর আগে তার স্বামীর মৃত্যু হয়। তার সন্তানরা অন্যত্র থাকেন। সোমবার সকাল সোয়া ৭টার দিকে তিনি মোবাইল ফোনে তার এক মেয়ে জামাতার সঙ্গে কথা বলেন ও কুশলাদি বিনিময় করেন। এর প্রায় দু’ঘন্টা পর প্রতিদিনের মতো তার সঙ্গে বিদ্যালয়ে যাওয়ার জন্য প্রতিবেশী এক ছাত্রী বেরোনিকার বাড়িতে যায়। এসময় সে দরজা খোলা পেয়ে ঘরের ভিতরে ঢুকে বিছানার উপর বেরোনিকার রক্তাক্ত লাশ দেখতে পায়। নিহতের ঘরের আলমারীর দু’টি ড্রয়ার খোলা অবস্থায় বিছানায় পড়ে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের গলায় ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু রোজারিও জানান, ধারণা করা হচ্ছে বেরোনিকার বাড়িতে দুর্বৃত্তরা হানা দিলে তিনি বাঁধা দেন। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের আঘাতে গলা কেটে তাকে হত্যা করে পালিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি মিজানুল হক জানান, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে সোমবার সকাল সাড়ে ৭টা হতে সাড়ে ৯টার মধ্যে এ হত্যাকান্ড ঘটিয়েছে। ঘটনার পর থেকে নিহতের মোবাইল ফোনটি পাওয়া যায়নি। তবে তাৎক্ষণিক ভাবে এ ঘটনার সঠিক কারণ জানা যায়নি এবং ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, গলায় ধারালো অস্ত্রের একাধিক আঘাতের কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত ও দায়ীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৫ পি. এম.

৩০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: