১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

জামালপুরে ১ হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ এক নারী আটক

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১২ পি. এম.
জামালপুরে ১ হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ এক নারী আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে এক হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ মাজেদা বেগম (৩৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৩৫ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবির) একটি টহল দল। মঙ্গলবার সকালে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক মাজেদা বেগম কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর বামনেরচর গ্রামের নুরু মিয়ার স্ত্রী। ৩৫ বিজিবির আওতাধীন ধানুয়া কামালপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার হাবিলদার শাফায়াত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার সকাল থেকেই বিজিবির সদস্যরা ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপড়া মোড়ে অবস্থান নেন। তারা বেলা ১১টার দিকে ঢাকাগামী রিফাত পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালান।

এ সময় এক হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ মাজেদা বেগম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে ওই নারী বিজিবির কাছে স্বীকার করেছেন। জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ এ অভিযানের সত্যতা নিশ্চিত করে জনকণ্ঠকে জানান, আটক নারী মাদক ব্যবসায়ী মাজেদা বেগম ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে রৌমারী থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১২ পি. এম.

১৭/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: