২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে শুরু হয়েছে সাংস্কৃতিক সপ্তাহ

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৫৯ পি. এম.
কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে শুরু হয়েছে সাংস্কৃতিক সপ্তাহ

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। রবিবার সকালে কলেজ ক্যাম্পাসের সতীশ বণিক মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়াজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিমের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন কলেজের একাডেমিক উপদেষ্টা প্রফেসর ডা. আব্দুল জলিল ও কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়। এ সময় প্রধান অতিথি তার বক্তৃতা শেষে তিন দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধন করেন।

এর আগে সকাল দশটায় ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে মেডিক্যাল কলেজের ছাত্রী ও শিক্ষকগণ একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি মেডিক্যাল কলেজ থেকে শুরু করে কুমুদিনী হাসপাতাল ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে কলেজ অডিটরিয়মে প্রধান অতিথি রাজীব প্রসাদ সাহা টেবিল টেনিস খেলে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

তিনব্যাপী এই ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহে সাংস্কৃতিতে ১৪ টি এবং ক্রীড়ার ৪টি ইভেন্টে কলেজের কমপক্ষে ১২০ জন ছাত্রী অংশ নিবে বলে কলেজের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আলী তালুকদার জানিয়েছেন।

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৫৯ পি. এম.

১৫/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: