মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মিরপুরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে স্বামীর আত্মহত্যা

প্রকাশিত : ১০ মে ২০১৬, ১১:৩৯ এ. এম.
মিরপুরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে স্বামীর আত্মহত্যা

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর মিরপুরে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে নিজেও আত্মহত্যা করেছেন স্বামী শেখ রোকনুজ্জামান (৪৭)। গতকাল সোমবার রাত ১২টায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। অন্যদিকে তার স্ত্রী আকলিমার (২৪) অবস্থাও আশঙ্কাজনক।

মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় রোববার সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটে। শেখ রোকনুজ্জামান খুলনার রূপসা উপজেলার শেখ হারেস উদ্দিনের ছেলে। তার স্ত্রী আকলিমা খাতুন টাঙ্গাইল সদরের খলিলুর রহমানের মেয়ে।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে কাতর আকলিমা খাতুন জানান, সাড়ে তিন বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটা ছেলে রয়েছে। তারা মিরপুরে ভাড়া থাকেন। ৪-৫ মাস ধরে তার স্বামী কোনো কাজকর্ম করেন না। আকলিমা একটা গার্মেন্টসে চাকরি করেন। তার আয়ে সংসার চলে। কাজকর্ম নিয়ে তার স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হয়। এর জের ধরে রোববার সকালে আকলিমা যখন বুদ্ধিজীবী কবরস্থানের ভেতর দিয়ে কাজে যাচ্ছিলেন তখন তার স্বামী বোতলে থাকা পেট্রোল আকলিমার গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। এরপর নিজের গায়েও আগুন দেন রোকনুজ্জামান। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নিভিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসে।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে। তারপরও ঘটনাটি আরও তদন্ত করে দেখা হবে।

প্রকাশিত : ১০ মে ২০১৬, ১১:৩৯ এ. এম.

১০/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: