মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রংপুরে ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত : ১০ মে ২০১৬

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী রংপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে রংপুরের পীরগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামে জেলা ও উপজেলা প্রশাসন, ড. ওয়াজেদ স্মৃতি সংসদ, ড. ওয়াজেদ ফাউন্ডেশন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সকল অঙ্গসংগঠন, কেন্দ্রীয় আওয়ামী ওলামা লীগ, জেলা ছাত্রলীগ ও ড. ওয়াজেদ মিয়ার পরিবারের পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ, কবর জিয়ারত এবং ফাতেহা পাঠ করা হয়।

এ উপলক্ষে রংপুর বেতার কেন্দ্র থেকে ড. ওয়াজেদ মিয়ার কর্মময় জীবনের ওপর একটি বিশেষ আলোচনা অনুষ্ঠান দুপুরে সম্প্রচারিত করা হয়েছে।

রংপুর নগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আয়োজনে বেলা ১১টায় স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, সাড়ে ১১টায় স্মরণসভা উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহম্মেদ। দুপুর ১টায় রংপুর টাউন হল প্রাঙ্গণে এ্যাড. এম কে ইসলাম প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা শরফুদ্দিন আহম্মেদ ঝন্টু। এছাড়া ড. ওয়াজেদ স্মৃতি সংসদের আয়োজনে সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কোটি টাকার মাদক ধ্বংস

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের ফুলবাড়ী বিজিবি ২৯ ব্যাটালিয়নের উদ্যোগে সোমবার ১ কোটি ১৭ লাখ ৫৬ হাজার ২শ’ ৯ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। ব্যাটালিয়ন সদর দফতরে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোঃ কোরবান আলীর সভাপতিত্বে এবং অপারেশন অফিসার মেজর একেএম হাসিবুল হোসেন নবীর সঞ্চালনায় মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি রংপুর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শাহরীয়ার আহমেদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ খালেকুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এহেতেশাম রেজা, সহকারী পুলিশ সুপার ফায়জুর রহমান, ফুলবাড়ী পৌর মেয়র মুরতুজা সরকার মানিক প্রমুখ।

প্রকাশিত : ১০ মে ২০১৬

১০/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: