মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ছাড়পত্র পেল কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’

প্রকাশিত : ৯ মে ২০১৬, ১২:২৫ এ. এম.
ছাড়পত্র পেল কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’

সংস্কৃতি ডেস্ক ॥ মুক্তি পেতে যাচ্ছে দেশের প্রথম মিউজিক্যাল চলচ্চিত্র ‘সারাংশে তুমি’। সম্প্রতি সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। বাংলাঢোল প্রযোজিত সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের ‘সারাংশে তুমি’ চলচ্চিত্রটি অচিরেই দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।

জানা যায়, আটটি গান ও গানের গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি করেছেন আশিকুর রহমান। ‘সারাংশে তুমি’র চিত্রনাট্য লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। ৪২ মিনিট ব্যাপ্তির সারাংশে তুমি মিউজিক্যাল ফিল্মের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অন্তু করিম ও রাহা তানহা খান। এর মধ্যে কয়েকটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে অনলাইনে। কিছুদিন আগে প্রকাশিত হয় কুমার বিশ্বজিতের দ্বৈত গানের এ্যালবাম ‘সারাংশে তুমি’। এতে শিল্পীর সঙ্গে গেয়েছেন সামিনা চৌধুরী, শুভমিতা ও ন্যান্সি। আলোচিত এই এ্যালবামের গান নিয়েই চলচ্চিত্রটি তৈরি হয়েছে বলে জানা গেছে।

চলচ্চিত্র প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, এই চলচ্চিত্রটি আমাদের সঙ্গীতে নতুন মাত্রা যোগ করবে। আমি ঘোষণা দিয়েছিলাম গানগুলো নিয়ে চলচ্চিত্র তৈরি হবে। সেন্সর সার্টিফিকেট পাওয়ার মধ্য দিয়ে এখন সেটি শেষ ধাপ পার করল। আমি মনে করি চলচ্চিত্রটি দর্শকের জন্য বেশ উপভোগ্য ও নতুন অভিজ্ঞতা হবে। ‘সারাংশে তুমি’ চলচ্চিত্রের পরিচালক আশিকুর রহমান বলেন, এত সাহসী একটি পদক্ষেপ নেয়ায় বাংলাঢোলকে অনেক ধন্যবাদ। ভাল লাগছে ইতিহাসের অংশ হতে পেরে। আমি মনে করি বাজেট, লোকেশন, আয়োজন- সব দিক থেকে এই মুহূর্তে যে কোন চলচ্চিত্রের সঙ্গে পাল্লা দেয়ার মতো চলচ্চিত্রটি। জানা যায়, চলচ্চিত্রটি বাংলাঢোলের মোবাইল প্লাটফর্ম ও ইউটিউবে অচিরেই মুক্তি দেয়া হবে। রাজধানীসহ দেশের কয়েকটি হলেও মুক্তি পাবে ‘সারাংশে তুমি’। তার আগে এর উদ্বোধনী প্রদর্শনী হবে। উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নিতে পারবেন যে কেউ। এর জন্য একটি প্রতিযোগিতায় অংশ নিতে হবে।

প্রকাশিত : ৯ মে ২০১৬, ১২:২৫ এ. এম.

০৯/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: