ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় নারী রাগবির শিরোপা আনসারের

প্রকাশিত: ২০:৫৯, ২৯ মে ২০২৩

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় নারী রাগবির শিরোপা আনসারের

নারী রাগবি প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ আনসার।

বাংলাদেশ রাগবি ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ও ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ লিঃ-এর পৃষ্ঠপোষকতায় ওয়ালটন স্মার্ট ফ্রিজ ৬ষ্ঠ জাতীয় নারী রাগবি প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ আনসার।পল্টন আউটার স্টেডিয়ামে আয়োজিত  ফাইনালে আনসার বিন্দুমাত্র দাঁড়াতেই দেয়নি প্রতিপক্ষ ঢাকা জেলাকে। ঢাকা জেলাকে তারা একতরফাভাবে খেলে শোচনীয়ভাবে ৬০-০ পয়েন্টে হারায়। 

আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার শিমু আক্তার। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উভয় দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন জিয়াউল হাসান (বিডিএমএস, পিএএমএস,পরিচালক, ক্রীড়া ও সংস্কৃতি, বাংলাদেশ আনসার ও ভিডিপি)। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মেহরাব হোসেন (সিনিয়র এডিশনাল ডাইরেক্টর, মার্কেটিং এন্ড কমিউনিকেশন, ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ লিঃ), ফেরদৌস আলম (উপ-পরিচালক , ক্রীড়া পরিদপ্তর) এবং রায়হান উদ্দিন ফকির (সহকারী পরিচালক, বাংলাদেশ আনসার ও ভিডিপি)। 

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সম্পাদক সাঈদ আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য সোরওয়ার রকিব, সিরাজুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি তারিক উজ্জামান, টুর্নামেন্ট কমিটির সম্পাদক পারভিন পুতুল, সহকারী সম্পাদক নূর ই আফরোজ এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা।    

   

 

রুমেল খান

×