ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

আর্জেন্টিনাকে হারিয়ে দুঃসংবাদ পেল সৌদি আরব

প্রকাশিত: ১২:৫২, ২৩ নভেম্বর ২০২২

আর্জেন্টিনাকে হারিয়ে দুঃসংবাদ পেল সৌদি আরব

গোলরক্ষকের হাঁটুতে আঘাত লাগে শাহরানির

চলতি বিশ্বকাপে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। যা ফুটবল ইতিহাসে অন্যতম সেরা অঘটন বলে আখ্যায়িত করেছে আন্তর্জাতিক গণমাধ্যম। 

এমনকি এই জয়ের আনন্দে আজ বুধবার সৌদি আরব ছুটিও ঘোষণা করেছে দেশটির সরকার।

এদিকে, জয়ের আনন্দের মধ্যে দুঃসংবাদ পেল সৌদি আরবের ফুটবল দল। ইনজুরিতে পড়ে গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন সৌদি ডিফেন্ডার ইয়াসের আল-শাহরানি।

ম্যাচের শেষের দিকে আর্জেন্টিনার বল প্রতিহত করতে গিয়ে সতীর্থ গোলকিপার মোহাম্মদ আল-ওয়াইসের সঙ্গে জোরেশোরে ধাক্কা খান শাহরানি। এতে গোলরক্ষকের হাঁটু তার চোয়ালে লাগলে সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

আঘাত পাওয়ার পর তার কোনো সারা না দেখে ঘাবড়ে যান সবাই। পরে মাঠে চিকিৎসকরা এসে আল- শাহরানিকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যান। এ ঘটনায় অপরাধীর মতো বিস্ময়ের চোখে তার দিকে তাকিয়ে থাকেন গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইস।

আল-শাহরানির স্ক্যান করা হয়েছে। রিপোর্টে দেখা যায়, তার মুখের বাঁমদিকের একাধিক হাড় ভেঙে গেছে। ফলে দ্রুত তাকে জার্মানিতে উড়িয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। 

চিকিৎসকরা বলছেন, যত দ্রুত সম্ভব তার অস্ত্রোপচার করা দরকার। ফলে প্রাইভেট জেটে করে তাকে জার্মানিতে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন প্রিন্স সালমান।

ইতোমধ্যে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সৌদি অধিনায়ক সালমান আল-ফারাজ। এবার বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেলো শাহরানিরও। ফলে বড়সড় ধাক্কা খেল সৌদি আরব।

এমএইচ

monarchmart
monarchmart