ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

 বৃষ্টির জন্য ম্যাচ শুরু হয়নি 

প্রকাশিত: ১৫:১৫, ২৯ মার্চ ২০২৩

 বৃষ্টির জন্য ম্যাচ শুরু হয়নি 

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম

প্রথম টি-টোয়েন্টিতে বৃষ্টির জন্য পুরো ম্যাচ খেলা সম্ভব হয়নি। দ্বিতীয় ম্যাচের আগেও পিছু ছাড়ছিল না সেই শঙ্কা। টসের কিছুক্ষণ পরই শুরু হয়ে যায় বৃষ্টি। প্রায় ত্রিশ মিনিট বৃষ্টির পর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রোদের দেখা মিলেছিল। মাঠ শুকানোর পর সোয়া তিনটায় খেলা শুরুর ঘোষণাও আসে। কিন্তু সেই ঘোষণার আনুষ্ঠানিকতা শেষ হতে না হতে আবার শুরু হয়েছে বৃষ্টি। 

বৃষ্টিতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিলেটেও একটি ওয়ানডে পরিত্যক্ত হয়েছিল। তাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রতিপক্ষকে হোযাইটওয়াশ করা থেকে বঞ্চিত হয়েছে তামিম ইকবালের দল।

বাংলাদেশ একাদশে কোনও পরিবর্তন নেই। তবে আয়ারল্যান্ড দলে একটি পরিবর্তন আনা হয়েছে। ফাস্ট বোলার ক্রেইগ ইয়াংয়ের জায়গায় এসেছেন বোলিং অলরাউন্ডার ফিওন হ্যান্ড।  

বাংলাদেশ একাদশ: লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডয়ার, লরকান টাকার, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম ও বেন হোয়াইট। 

 এসআর

×