ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের জন্ম রাজপথে, বিএনপি মিথ্যাচারের উপর সৃষ্টি

প্রকাশিত: ১৮:৪৩, ১ ফেব্রুয়ারি ২০২৩

আওয়ামী লীগের জন্ম রাজপথে, বিএনপি মিথ্যাচারের উপর সৃষ্টি

শেখ ফজলে শামস পরশ।

বিএনপি হত্যা ও মিথ্যাচারের উপর সৃষ্টি, আর বাংলাদেশ আওয়ামী যুবলীগের জন্ম হয়েছে রাজপথে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। 

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

শেখ পরশ বলেন, বিএনপি হত্যা ও মিথ্যাচারের উপর সৃষ্টি। আর আওয়ামী লীগের জন্ম হয়েছে রাজপথে, মানুষের অধিকার আদায়ের জন্য, সংগ্রাম করতে করতেই আমাদের জন্ম।

তিনি বলেন, এ দেশ পরিচালনা করার অধিকার বা দক্ষতা বিএনপি নেতাদের নাই। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপি-জামায়াতের নেই। যুবসমাজ যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য রাজপথে ঐক্যবদ্ধ। তারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অত্যন্ত প্রহরীর মতো রাজপথে থেকে সব ষড়যন্ত্র মোকাবিলা করার ক্ষমতা রাখে। 

তিনি বলেন, নমনীয়তার পরও আওয়ামী লীগ সরকার নাকি অত্যাচারী। বিএনপি মিথ্যাচারী ও পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চায়, বিভিন্ন রকম উস্কানি দিতে চেষ্টা করবে, আমরা তাদের ফাঁদে পা দিব না। তারা প্রতারণায় এবং প্রোপাগান্ডায় ভীষণভাবে পটু। কিন্তু রাজপথে আমরা এক ইঞ্চিও ছাড় দিবো না। 

 

এমএম

×