ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে জামালপুরে আওয়ামী লীগের বিক্ষোভ 

নিজস্ব সংবাদদাতা, জামালপুর 

প্রকাশিত: ১৮:৫৬, ৯ ডিসেম্বর ২০২২

জামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে জামালপুরে আওয়ামী লীগের বিক্ষোভ 

জেলা আওয়ামী লীগের বিক্ষোভ 

ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে জামালপুরেও মাঠে নেমেছে আওয়ামী লীগ। শুক্রবার জামালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় জামালপুর শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিশাল প্রতিবাদ মিছিল বের হয়।

মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি জাহেদা সফির মহিলা কলেজ গেটের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। 

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ। বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামাত কোনভাবেই তা মেনে নিতে পারছে না। 

তাই তারা মহাসমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে। ১০ তারিখ তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেব না। জামালপুর জেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিএনপি-জামাতের সকল  নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে। 

তারা ১০ তারিখে যদি কোন নৈরাজ্য স্রষ্টি করতে চায়, তাহলে জেলা আওয়ামী লীগ মাঠে থেকে তা প্রতিহত করবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, আমান উল্লাহ আকাশ, অধ্যাপক আব্দুল হামিদ, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান, সাবেক সদস্য রেজাউল করিম রেজনু, নারায়ন চন্দ পাল রানাসহ জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart