ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন মতিয়র রহমান

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোণা

প্রকাশিত: ১২:৫৪, ৩০ নভেম্বর ২০২২; আপডেট: ১৩:৫৪, ৩০ নভেম্বর ২০২২

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন মতিয়র রহমান

মতিয়র রহমান খান

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হচ্ছেন নেত্রকোণার প্রবীণ রাজনীতিবিদ ও জেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি মতিয়র রহমান খান। বুধবার (২৯ নভেম্বর) জনকণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

মতিয়র রহমান খান জানান, মঙ্গলবার অনুষ্ঠিত নেত্রকোণা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাকে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তাছাড়া মঞ্চে দাঁড়িয়ে মাইকেও এ বিষয়ে ঘোষণা দেন ওবায়দুল কাদের।

প্রবীণ রাজনীতিবিদ মতিয়র রহমান খান ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে সভাপতি নির্বাচিত হন। এর আগে সুদীর্ঘ সময় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। তাছাড়া তিনি টানা তিনবার নেত্রকোণা পৌরসভার চেয়ারম্যান ছিলেন। 

উপদেষ্টা পরিষদে স্থান পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত নেয়ায় আমি অনেক খুশি এবং তার প্রতি কৃতজ্ঞ। আমি তার নির্দেশ মেনে আমৃত্যু দলের কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করব।
 

 

এসআর

monarchmart
monarchmart