ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ভোটকেন্দ্রে হিরো আলমের উপর দুর্বৃত্তদের হামলা

প্রকাশিত: ১৬:১২, ১৭ জুলাই ২০২৩; আপডেট: ১৭:১৪, ১৭ জুলাই ২০২৩

ভোটকেন্দ্রে হিরো আলমের উপর দুর্বৃত্তদের হামলা

হিরো আলমের উপর হামলা।

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনের সময় স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম দুর্বৃত্তদের দ্বারা হামলার শিকার হয়েছেন। 

সোমবার (১৭ জুলাই) বিকেল ৩টা ১০ মিনিটে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের কেন্দ্র পরিদর্শনে গেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, কলেজ ভবনের করিডোর দিয়ে ভেতরে প্রবেশ করতে যাচ্ছিলেন তখন কিছু ভক্ত তার সঙ্গে সেলফি তোলেন। সেসময় কিছু লোক তাকে এসে বলেন, ‘এটা টিকটক ভিডিও করার জায়গা না, এটা ভোটকেন্দ্র, এটা গুলশান-বনানী।’এই বলে তাকে মারধর শুরু করেন।

হামলার বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘আমি সারাদিন বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। বিকেল ৩টা পর বনানী বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে কিছু লোক আমার ওপর হামলা চালায়।’

তিনি বলেন, ‘নির্বাচন কমিশনে বারবার ফোন দিয়েছি, কিন্তু একবারও ফোন দিয়ে কোনো খোঁজখবর নেয়নি তারা। নির্বাচন কীভাবে হচ্ছে এটি জনগণকে দেখানোর জন্য আমরা মাঠে আছি। নির্বাচন নিয়ে আমরা হতাশ।’

ঢাকা ক্যান্টনমেন্ট এলাকা ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৫, ১৮, ১৯ ও ২০ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনের ভোটার ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৫৩ হাজার ৫৮০। ১২৪টি কেন্দ্রের ৬০৫টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×