ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পিছিয়ে পড়াদের পাশে দাঁড়াতে হবে - বিচারপতি ফরিদ আহমেদ

প্রকাশিত: ১৭:৫৯, ১ এপ্রিল ২০২৩; আপডেট: ১৮:১৬, ১ এপ্রিল ২০২৩

পিছিয়ে পড়াদের পাশে দাঁড়াতে হবে - বিচারপতি ফরিদ আহমেদ

মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিষ্ঠিত মানুষেরা নিজের এলাকার পিছিয়ে পড়া জনগণের পাশে দাঁড়াতে হবে। একইসঙ্গে শিকড়কে ভুলে গেলে চলবে না বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্টের বিচারপতি মো: ফরিদ আহমেদ। চিকন্দী শরফ আলী স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 শুক্রবার ধানমন্ডির বাফেট প্যারাডাইস ব্যুফেতে ঢাকায় অবস্থানকারী চিকন্দী শরফ আলী স্কুল এন্ড কলেজ ও সিনিয়র আলীম মাদ্রাসার সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০১৩ সাল থেকে এ-ই মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়ে আসছে।

ছাত্রদের উদ্দেশ্য করে বিচারপতি বলেন- নিজের মেধাকে সঠিকভাবে কাজে লাগাতে হবে। উপরে ওঠার জন্য নিজেদের চেষ্টা চালিয়ে যেতে হবে। এমন সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান এবং এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য সার্বিক সহায়তার আশ্বাস দেন। তিনি আরো বলেন, চাকরিতে ফুল সুপারিশের দিন নেই। যোগ্যতার পরিচয় দিতে হবে। সেই যোগ্যতা অর্জনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
অনুষ্ঠানে বিভিন্ন ব্যাচের সাবেক ছাত্র-ছাত্রীদের ব্যাপক উপস্থিতি ছিল। এসময় সাবেক সচিব হযরত আলী, সাবেক শিক্ষক রমিজ উদ্দিন তালুকদার, বাংলাদেশ ফাইন্যান্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মোঃ আনোয়ার হোসেন, ব্যাংক এশিয়ার ডিএমডি মো: আলমগীর হোসেন,  প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট এবং কর্পোরেট ইউনিট হেড নুর ই আলম সিদ্দিকী।

আরো উপস্থিত ছিলেন- এ্যাডভোকেট তানিয়া আকতার কেয়া (আইন কর্মকর্তা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়), সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোস্তফা কামাল সৈকত, প্রফেসর ড. আকতার হোসেন,  বিটিএস গ্রুপ চেয়ারম্যান মোঃ মফিজউল্লাহ বাবলু, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: শাহ কামাল, বিশিষ্ট ব্যবসায়ী মো: সিরাজুল ইসলাম, একাউন্টস অফিসার মো: ফরিদ আহমেদ, সিআইডি আব্দুর রাজ্জাক, এ্যাডভোকেট আরিফ হোসেন ও অ্যাডভোকেট রেজাউল করিম স্বপনসহ প্রায় দুই শতাধিক প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 
 

ইয়াহইয়া নকিব

×