ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

খাবার খেতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রাজস্ব কর্মকর্তা, বেঁচে নেই স্ত্রী-সন্তানও

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৭, ১ মার্চ ২০২৪; আপডেট: ১১:৪৩, ২ মার্চ ২০২৪

খাবার খেতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রাজস্ব কর্মকর্তা, বেঁচে নেই স্ত্রী-সন্তানও

সহকারী রাজস্ব কর্মকর্তা শাহজালাল উদ্দিন

রাজধানীর বেইলি রোডে আগুনের ঘটনায় সহকারী রাজস্ব কর্মকর্তা শাহজালাল উদ্দিন (৩৪) ও তার স্ত্রী-সন্তানের লাশ সনাক্ত করেছে স্বজনরা। তার স্ত্রী গৃহিণী মেহেরুন্নেছা জাহান হেলালী (২৪) ও সাড়ে ৩ বছরের মেয়ে ফায়রুজ কাশেম জামিরা।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে তাদের ৩ জনের লাশ সনাক্ত করেন শাহজালালের শ্বশুর মুক্তার আলম হেলালী।

তিনি জানান, শাহজালাল সহকারী রাজস্ব কর্মকর্তা। তার অফিস ঢাকার কেরাণীগঞ্জের পানগাঁও। কক্সবাজার উখিয়া থানার পূর্ব গোয়ালিয়া গ্রামের মুক্তিযোদ্ধা ডা. আবুল কাশেমের ছেলে শাহজালাল।

তিনি বলেন, শাহজালাল স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে কেরাণীগঞ্জের বসুন্ধরা রিভারভিউ এলাকায় থাকতেন। শাহজালাল অফিস থেকে ৩ দিনের ছুটি পেয়েছিলেন। সেই ছুটি কাটাতে পরিবার নিয়ে খাগড়াছড়ি ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। সেই অনুযায়ী, রাজারবাগ এলাকায় গ্রিন লাইন বাসের টিকেটও কেটেছিলেন। 

বৃহস্পতিবার রাতে বাসে চড়ে রওনা দেবে। সেই জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় ৩ জন বাসা থেকে রওনা হন। এরপর বেইলি রোডে ওই ভবনের কোনো একটি রেস্টুরেন্টে খাবার খেতে উঠেছিলেন। সেখানেই আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, স্বজনরা তাদের চেহারা দেখেই পরিচয় সনাক্ত করতে পেরেছেন। তবে রাতে এই ৩টি লাশ হস্তান্তরের সম্ভাবনা নেই। শনিবার সকালে লাশ ৩টি হস্তান্তর করার হবে।

এসআর

×