ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

স্ত্রীর ভয়ে ভারতের বিমানবন্দরে ‘বোমাতঙ্ক’ ছড়িয়ে বাংলাদেশি গ্রেপ্তার

প্রকাশিত: ১৩:২৫, ৫ মার্চ ২০২৪

স্ত্রীর ভয়ে ভারতের বিমানবন্দরে ‘বোমাতঙ্ক’ ছড়িয়ে বাংলাদেশি গ্রেপ্তার

বিমানবন্দরে ‘বোমাতঙ্ক’ ছড়িয়ে বাংলাদেশি গ্রেপ্তার

বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে সোমবার (৪ মার্চ) কলকাতা থেকে নজরুল ইসলাম নামে এক বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, তিনি স্ত্রীর কাছে মিথ্যা বলে ধরা পড়ার ভয়ে গত ২৭ ফেব্রুয়ারি ভুয়া ই-মেইল করে দিল্লি বিমানবন্দরের বোমাতঙ্ক ছড়ান। 

এ ঘটনার জেরে তদন্ত করে দিল্লি পুলিশের সাইবার ক্রাইম শাখা ও স্পেশাল টাস্ক ফোর্স কলকাতার নিউমার্কেটের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করে।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে বাংলাদেশি প্রবাসীকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা

দিল্লি পুলিশ জানিয়েছে, নজরুল ইসলাম ভুয়া ই-মেইল পাঠানোর বিষয়টি স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন যুক্তরাষ্ট্রে গবেষণার কাজে যুক্ত রয়েছেন তিনি, এমন মিথ্যা কথা বলে ২০২৩ সালে সোনিয়া নামের ভারতের নয়াদিল্লির এক নারীকে বিয়ে করেন।

পাঞ্জাবের একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়ার সময় ওই নারীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় তার। মাস্টার্স শেষে ২০২০ সালে নজরুল বাংলাদেশে ফিরে আসলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের যোগাযোগ ছিল। ২০২৩ সালের এপ্রিল মাসে বিয়েও করেন তারা।

পুলিশ আরও জানায়, বিয়ের পর থেকে নজরুলের স্ত্রী সোনিয়া তাকে বারবার যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার কথা বলেন। তবে বিষয়টি এড়িয়ে যেতে শুরু করেন নজরুল। এমনকি স্ত্রীকে জানিয়েছিলেন দিল্লিতে চলমান কৃষক আন্দোলনের কারণে যুক্তরাষ্ট্রে ফিরতে পারছেন না তিনি। কলকাতায় আটকে পড়েছেন। এতেই সন্দেহ হয় সোনিয়ার।

এবি 

সম্পর্কিত বিষয়:

×