ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সিডনিতে রিলায়েন্স সুপার মার্কেট হালাল বুচারীর প্রথম বার্ষিকী

প্রকাশিত: ২০:২৬, ৩ মার্চ ২০২৪

সিডনিতে রিলায়েন্স সুপার মার্কেট হালাল বুচারীর প্রথম বার্ষিকী

রিলায়েন্স সুপার মার্কেট।

অস্ট্রেলিয়ার সিডনির মিন্টুস্থ রিলায়েন্স সুপার মার্কেট হালাল বুচারী তাদের প্রথম বার্ষিকী উপলক্ষে অতিথি ও ক্রেতা সাধারনের জন্য বেনলেমন্ড রোডের সুপার শপে বারবিকিউর পাশাপাশি কোমল পানীয়র আয়োজন করা হয়। এ উপলক্ষে সারাদিন গ্রোসারি সামগ্রীর উপর শতকরা ১০ ভাগ মূল্য ছাড় দেওয়া সহ নতুন পণ্য সামগ্রীর স্বাদ গ্রহণ করার সুযোগ ছিল। 

সকাল ১০টা থেকে প্রথম বর্ষ পূর্তির এই অনুষ্ঠানে ক্যাম্বেলটাউন কাউন্সিলের ডেপুটি মেয়র ইব্রাহিম খলিল মাসুদ সহ সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ স্থানীয় কমিউনিটির ক্রেতারা উপস্থিত ছিলেন। 

ক্যাম্বেলটাউন সিটি কাউন্সিলের ডেপুটি মেয়র মোহাম্মদ ইব্রাহিম খলিল মাসুদ বলেন, ‘রিলায়েন্স সুপার মার্কট হালাল বুচারী মিন্টুতে গত এক বছর আমাদের দেশীও খাবারের স্বাদ ও হালাল মাংসের চাহিদা মেটানোর পাশাপাশি সুলভ মূল্যে দেশীও মশলা সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করছে।’


  
রিলায়েন্স সুপার মার্কেট হালাল বুচারীর পক্ষে আমিনুল ইসলাম ও ফিরোজ খান বলেন, ‘ফ্রেস মাছ ও হালাল মাংসের পাশাপাশি আমরা সুলভ মূল্যে বাংলাদেশি গ্রোসারি সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রতিযোগিতা মূলক দামে সরবরাহ করতে আমরা অঙ্গিকারবদ্ধ। তারা কমিউনিটির সবাইকে রিলায়েন্স সুপার মার্কট হালাল বুচারীর সুপার শপ থেকে তাদের প্রতিদিনকার খাদ্য সামগ্রী কেনার আহ্বান জানান। এছাড়াও, রমজান উপলক্ষে গ্রোসারি সামগ্রীর উপর বিশেষ মূল্য ছাড় দেওয়া হবে বলেও জানানো হয়।

এম হাসান

×