ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

সিডনিতে গাইবেন সঙ্গীত শিল্পী বেবি নাজনীন

প্রকাশিত: ২২:৫৭, ১১ ডিসেম্বর ২০২৩

সিডনিতে গাইবেন সঙ্গীত শিল্পী বেবি নাজনীন

শিল্পী বেবি নাজনীন।

অস্ট্রেলিয়ার সিডনির ল্যাকেম্বার ওয়াইলী পার্কে বিজয় মেলায় সঙ্গীত পরিবেশন করতে বাংলাদেশ থেকে আসছেন ব্ল্যাক ডায়মন্ড খ্যাত সঙ্গীত শিল্পী বেবি নাজনীন। দিনব্যাপী এই বিজয় মেলায় বেবি নাজনীন পাশাপাশি স্থানীয় শিল্পীদেরও রয়েছে বিশেষ পরিবেশনা।

বেবি নাজনীন কণ্ঠশিল্পী হিসেবে ২০০৩ সালে জাতিয় চলচ্চিত্র পুরষ্কার লাভ করেন। তিনি এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল, কাল সারারাত ছিলো স্বপনেরও রাত, ও বন্ধু তুমি কৈ কৈ, কৈ গেলা নিঠুর বন্ধুরে, মানুষ  নিষ্পাপ পৃথিবীতে আসে সহ বেশ কিছু জনপ্রিয় গানের নেপথ্য শিল্পী। 

বিজয় মেলায় বিভিন্ন ধরনের বাহারী পোশাকের স্টল, জুয়েলারি-সাজসজ্জার দোকান ও ভোজন রসিকদের জন্য সুস্বাদু রকমারি দেশীয় এবং অন্যান্য খাবারের দোকানের সঙ্গে থাকছে হরেক রকম আয়োজন। প্রবাসী শিশু কিশোরদের জন্য থাকছে বিশেষ আয়োজন ও দর্শনার্থী সকলের জন্য রেফেল ড্র। এছাড়াও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় থাকবে গান, নাচ, ও দেশীয় সংস্কৃতির অন্যান্য উপস্থাপনা। মেলার প্রবেশ মূল্য রাখা হয়েছে ১০ ডলার। মেলা প্রাঙ্গনে পর্যাপ্ত পার্কিং এর পাশাপাশি পার্শ্ববর্তী রাস্তাতেও পার্কিং এর ব্যবস্থা রয়েছে। বাংলাদেশি ও বিদেশি সবার জন্যই এই মেলা উন্মুক্ত।

বিজয় মেলাটির আয়োজন ও প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছে জিয়া ফোরাম। ফোরামের সভাপতি সোহেল মাহমুদ ইকবাল, সাধারণ সম্পাদক জাকির আলম লেলিন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম রনি এবং সাংস্কৃতিক সম্পাদক তাফতুন নাইম নিতু শুভেচ্ছা বার্তা জানান। এই মেলায় সবাইকে সপরিবারে আসার জন্য এবং উপভোগ করার জন্য সাদর আমন্ত্রণ জানান তার।

এম হাসান

×