ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

মিশিগানের প্রবাসী বাংলাদেশিদের মিলন মেলা

রফিকুল হাসান চৌধুরী তুহিন, যুক্তরাষ্ট্র থেকে

প্রকাশিত: ১৪:০০, ১১ ডিসেম্বর ২০২৩

মিশিগানের প্রবাসী বাংলাদেশিদের মিলন মেলা

প্রবাসী বাংলাদেশিদের মিলন মেলা

মিলন মেলা ও ফ্রি ভোজনের মধ্য দিয়ে মিশিগানের প্রবাসী বাংলাদেশি সহ আমেরিকা আর অন্যান্য ভিনদেশীয়দের কাছে সুপরিচিত বাঙালি মালিকানাধীন খাবার প্রতিষ্ঠান বিসমিল্লাহ কাবাব কারি এন্ড ক্যাফে রেস্টুরেন্ট আবারো নতুন রূপে প্রকাশ পেলো।

অগ্নিকাণ্ডের করুণ অভিজ্ঞতা কাটিয়ে সেবা প্রদানে ওয়ারেন সিটির ওই রেস্টুরেন্টে আজ রবিবার ১১ ডিসেম্বর সংশ্লিষ্ট প্রতিষ্ঠান কতৃপক্ষ প্রবাসী বাংলাদেশী সহ সকল শ্রেণীর মানুষের জন্য দুপুর ১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এক ফ্রি লাঞ্চের আয়োজন করেন।

যেখানে এসেছিলেন পেশার কয়েক হাজার মানুষ। যাদের মাঝে বিভিন্ন খাবারের আইটেম প্যাকেট আকারে তুলে দেয়া হয়উপস্থিত ব্যাক্তিদের মাঝে অনেকেই খাবার নিয়ে চলে যান, তবে রেস্টুরেন্টে বসেও খাবারের ব্যবস্থা ছিলো। উপস্থিত অনেকেই এই প্রতিষ্ঠানটির কর্ণধারদের ব্যবহার,সেবা প্রদান ও ফ্রি লাঞ্চ দেয়াকে চমৎকার হিসেবে অভিহিত করেছেন। 

ফ্রি খাবার খেতে আসা লোকদের মাঝে অনেকেই এই প্রতিনিধিকে তাদের অনুভূতি প্রকাশ করে বলেছেন,ব্যবসায়িক চিন্তা তাদের কাছে প্রাধান্য পাচ্ছে না,বরং বাংলাদেশি সহ অগণিত ভুঁড়ি ভোজ প্রেমিক মানুষকে সুস্বাদু খাবার দিয়ে প্রিয় মাতৃভূমির প্রকৃত খাবারের স্বাদ মেটানো ও আমেরিকার মাটিতে বাঙালির ঐতিহ্য ছড়িয়ে দিতেই এমন ব্যতিক্রমী মিলন মেলার আয়োজন করা হয়। যা মূলত বনভোজনের রূপ ধারণ করে। 

এবি 

×