ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

আজব সাজে র‍্যাম্প ওয়াক, অনেকে বলছে উরফির পুরুষ সংস্করণ!

প্রকাশিত: ১৮:১৬, ১ জুলাই ২০২৩; আপডেট: ১৮:১৭, ১ জুলাই ২০২৩

আজব সাজে র‍্যাম্প ওয়াক, অনেকে বলছে উরফির পুরুষ সংস্করণ!

ছবি: সংগৃহীত।

শরীরে পরে রয়েছেন কখনও লাল-সবুজ পাতা, আবার কখনও শুকনো গাছের ছাল। গ্রামের মেঠো রাস্তায় র‌্যাম্প ওয়াক করছেন এক যুবক। আজব পোশাক পরে সকলের নজর কেড়েছেন যুবক। নেটদুনিয়ায় নজির মিলেছে সেই আজব ফ্যাশনের।

সোশ্যাল মিডিয়া কয়েকদিন আগেই দিল্লির উরফি জাভেদকে খুঁজে পেয়েছিল। শুধুমাত্র অন্তবার্স আর মিনি স্কার্ট পরে দিল্লি মেট্রোতে ওঠার পর এক তরুণীকে উরফি জাভেদের সঙ্গে তুলনার জোর চর্চা চলেছিল। আর এবার যেন দেখা মিলল উরফি জাভেদের পুরুষ সংস্করণের। যিনি আজব পোশাক পরে সকলের নজর কেড়েছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় আজকাল সকলেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে। গান, নাচ সহ হরেক রকম কেরামতির সঙ্গে রয়েছে আজব সব ফ্যাশনের নজির। যেমন king_sushant_08 নামে এক ইনস্টাগ্রাম পেজে উদ্ভট পোশাক পরে এক তরুণের ছবি নজরে এসেছে। যিনি কখনও উর্দ্ধাঙ্গে বক্ষদেশে পরেছেন হরেক রকম পাতা, নিম্নাঙ্গে গাছের ছাল। কখনও অফ শোল্ডার স্টাইলে কাঁধ থেকে হাঁটু পর্যন্ত পাতার সমাহার। যা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন আট থেকে আশি সকলেই।

শুধু পোশাক হিসাবেই নয়, গাছের পাতা, ফুল দিয়ে গলায় মালাও পরেছেন ওই যুবক। মাথায় গুঁজেছেন ফুল,পায়ের গোড়ালির কাছে বেঁধেছেন পাতা। অদ্ভূত শোনালেও ওই তরুণ রীতিমতো এমনই সাজে গ্রামের এক মেঠো রাস্তায় র‌্যাম্প ওয়াক করে চলেছেন। যা দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সূত্র: এই সময়। 

এমএম

সম্পর্কিত বিষয়:

×