ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রিয়াদে বাংলাদেশ বিমান ও ইলএফ গ্রুপের যৌথ উদ্যোগে আলোচনা সভা

এস এইচ, হেমায়েত, সৌদি আরব থেকে

প্রকাশিত: ১৪:৪৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

রিয়াদে বাংলাদেশ বিমান ও ইলএফ গ্রুপের যৌথ উদ্যোগে আলোচনা সভা

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে রিয়াদস্ত বাংলাদেশ বিমান ও ইলএফ গ্রুপের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও টিকেট বেস্ট সেলার এজেন্সিদেরকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সৌদি আরব রিয়াদস্হ বাংলাদেশ বিমান ও ইলএফ গ্রুপের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা এবং বিমানের টিকেট বেস্ট সেলার এজেন্সিরদের মাঝে ক্যাটাগরির ভিত্তিতে প্রথম থেকে দশম পর্যন্ত অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

রিয়াদস্হ বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যানেজার মামুন আল ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিমানের  জি এস এ ম্যানেজার সৈয়দ ফোরকান।ইলএফ গ্রুপের ফারহান রওউফ ও মানহার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমানের রিয়াদ স্টেশন ম্যানেজার জহিরুল হক, সহকারী স্টেশন ম্যানেজার এসতেফাজ রহমান, ফাইন্যান্স বিপ্লব নন্দী, বিমানের সেলস ম্যানেজার মোহাম্মদ সহেল ও তানভীর আহমেদ ড্যানি।

পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। একুশে ফেব্রুয়ারি ও ভাষা শহীদের তাৎপর্য নিয়ে আলোচনা শেষে বাংলাদেশ বিমানের টিকেট বেস্ট সেলার এজেন্সীদের মাঝে প্রথম থেকে দশম পর্যন্ত অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে সম্মানিত করা হয়।

বিমানের টিকেট সেলস বৃদ্ধির লক্ষ্যে উপস্থিত অতিথিদের দৃষ্টি আকর্ষণ ও উৎসাহের র‌্যাফেল ড্র এর মাধ্যমে বিজয়ীদের রিয়াদ-ঢাকা-রিয়াদ রিটার্ন টিকিট পুরস্কার প্রদান করা হয়। সকল ভাষা শহীদের আত্মার মাগফেরাত কামনা ও দেশ ও জাতির সমৃদ্ধির লক্ষ্যে বিশেষ মোনাজাত এবং নৈশবজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

এসআর

×