ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

কোক স্টুডিও বাংলা কনর্সাট, কিছুই জানেন না জেমস

বিনোদন রিপোর্ট

প্রকাশিত: ১৭:৫৬, ২৯ অক্টোবর ২০২৩

কোক স্টুডিও বাংলা কনর্সাট, কিছুই জানেন না জেমস

ব্যান্ড তারকা জেমস।

‘কোক স্টুডিও বাংলা কনসার্ট’ নিয়ে খেপলেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা জেমস। এ ব্যান্ড তারকার সঙ্গে চূড়ান্ত না করেই প্রচারণা চলছে হরদম। আগামী ১০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘কোক স্টুডিও বাংলা কনসার্ট’। 

আর এতে সারপ্রাইজ গেস্ট হিসেবে গাইবেন ‘নগর বাউল’ জেমস। গণমাধ্যমে এমনটাই সংবাদ প্রচার হচ্ছে। অথচ, এর কিছুই জানেন না এই রকস্টার। তার অংশ নেওয়ার বিষয়টি শুধু সংবাদমাধ্যমের সুবাদেই জেনেছেন তিনি। 

জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘এই কনসার্টে অংশ নেওয়ার বিষয়ে আমাদের সঙ্গে কোক স্টুডিওর কর্তৃপক্ষের আলাপ হয়েছে ঠিকই। তবে সেটি কখনোই চূড়ান্ত ছিল না। কারণ, আমরা বলেছি সেদিন সম্ভব নয়। একই দিন (১০ নভেম্বর) আমরা বরিশালে শো কনফার্ম করেছি। সেখানেই অংশ নেব। যদিও এরমধ্যে আমরা দেখলাম, আমাদের নাম ও ছবি দিয়ে প্রচারণা চলছে! গণমাধ্যমেও খবর হয়েছে। প্রতিটি খবরের শিরোনাম ও ছবি জেমস ভাইয়ের। এটা আমাদের জন্য খুবই বিব্রতকর ও বাজে অভিজ্ঞতা। এমনটা আশা করিনি কোক বাংলা আর গণমাধ্যমের কাছে।’

জেমসের অংশগ্রহণের বিষয়টি নিয়ে কোক স্টুডিও বাংলা’র অ্যাসিসটেন্ট ম্যানেজার (পাবলিক রিলেশন) ইমরান হোসাইন মিলন বলেন, ‘সত্যি বলতে জেমস ভাইর খবরটি আমি নিজেও ক’দিন ধরে দেখছি সংবাদ মাধ্যমে। তবে এই সংবাদ আমরা কাউকে পাঠাইনি। এমনকি আমি যতদূর জেনেছি, কোক কর্তৃপক্ষ এমন কোনো ঘোষণাও দেয়নি কনসার্টের। ফলে এমন খবর কেনো ও কিভাবে গণমাধ্যমে প্রকাশ হলো, সে বিষয়ে আমি কিছুই জানি না।’

গত বছর ৯ জুন আর্মি স্টেডিয়ামে প্রথম কনসার্ট করে ‘কোক স্টুডিও বাংলা’। যেখানে প্রথম সিজনের শিল্পীদের সঙ্গে বাড়তি চমক হিসেবে ছিলেন জেমস। আয়োজকরা এবারও সেই ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছে বলে জানা গেছে। এবারের আয়োজনে অংশ নেবে ‘কোক স্টুডিও বাংলা’ সিজন-২ এর শিল্পীরা।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×