ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বেবি বাম্প নিয়ে জিমে শুভশ্রী

প্রকাশিত: ১৫:৪০, ১ অক্টোবর ২০২৩

বেবি বাম্প নিয়ে জিমে শুভশ্রী

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কয়েক দিন আগেই দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন। গত সপ্তাহে ছিমছামভাবে সম্পন্ন হয়েছে শুভশ্রীর সাধের অনুষ্ঠান। এরই মধ্যে নিয়মিত জিমে যাচ্ছেন শুভশ্রী। শেয়ার করছেন তার এক্সারসাইজের ভিডিও।

সেই ভিডিও দেখেই নেটিজেনদের মধ্যে হইচই। অভিনেত্রীকে কটাক্ষ করতে মাঠে নামলেন নেটিজেনরা। সোজাসাপটা শুভশ্রীকে কেউ কেউ লিখছেন, এ অবস্থায় জিম করে কি আপনি ঠিক করছেন? অনেকে আবার লিখছেন, ‘অন্যকে নকল করা ঠিক নয়।’

 

২০২০ সালের ১২ সেপ্টেম্বর প্রথম সন্তান যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মরণ ভাইরাস হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। পুরো বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। রাজ-শুভশ্রীও ছেলের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন।

ফের মা হওয়ার খবর জানিয়ে যুবানের উচ্ছ্বাসে ফেটে পড়ার একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেলো। এই পোস্টেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা বয়ে যেতে থাকে।

এস

×