ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

১ কোটি টাকা সম্মানী নিবেন চিত্রনায়ক শাকিব

প্রকাশিত: ১৭:৪১, ৩০ সেপ্টেম্বর ২০২৩

১ কোটি টাকা সম্মানী নিবেন চিত্রনায়ক শাকিব

পরিচালক-প্রযোজকদের সঙ্গে চিত্রনায়ক শাকিব খান । ছবি: ফেসবুক 

গত ঈদে দেশ-বিদেশে ব্যাপক সাফল্য পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। এই সুপারহিটের পরই গুঞ্জন ওঠে শাকিবের পারিশ্রমিক নিয়ে। সিনেমাপ্রতি এখন ১ কোটি টাকা হাঁকছেন এই অভিনেতা। যে কারণে এরই মধ্যে চুক্তিবদ্ধ হওয়া ‘নীল দরিয়া’ সিনেমার সাইনিং মানিও তিনি ফিরিয়ে দিয়েছেন। 

শাকিব যে পারিশ্রমিক বাড়ালেন, বিষয়টি এবার নিশ্চিত করলেন নির্মাতা অনন্য মামুন। তবে তা বিশেষ একটি শর্ত সাপেক্ষে। কেবল ঈদের ছবিতেই ১ কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব।

পারিশ্রমিকের বিষয়টি অবতারণা করে অনন্য মামুন বললেন, ‘শাকিব ভাই কোটি টাকা চেয়েছেন শুধু ঈদের ছবির জন্য। অন্য ছবির সম্মানী কিন্তু কোটি টাকার নয়। তার একটা গোছানো প্ল্যান আছে। ‘প্রিয়তমা’র মতো হিট ছবি উপহার দেওয়ার পরে উনি কিন্তু বলেননি বা আরও দশটা ছবির ঘোষণাও দেননি। সব সময় নিশ্চুপ। শুধু কাজ নিয়ে প্ল্যান করেন। ‌‘দরদ’ নিয়ে আমাকে যে সহযোগিতা করছেন তা হয়তো-বা আমার ক্যারিয়ারে নতুন কিছু যোগ করবে। আমাদের মানুষ শাকিব খানকে অনেক টেনে ধরেছেন কিন্তু তিনি তার বুদ্ধিমত্তা দিয়ে সত্যিই এগিয়ে গেছেন। সামনে আরও অনেক কিছু করবেন।’ 
 
সম্প্রতি অনন্য মামুনের নতুন সিনেমা ‘দরদ’-এ চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যেখানে তাঁর নায়িকা থাকবেন বলিউড থেকে কেউ একজন। এরই মধ্যে বেশ কয়েকজনের নাম শোনা গেলেও কে থাকছেন শাকিবের বিপরীতে তা এখনও স্পষ্ট নয়। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে এই ছবির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ। শুটিং শুরুর কথা রয়েছে চলতি বছরের অক্টোবরে।

এস

×