ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

‘দশম অবতার’ সিনেমার ট্রেলার প্রকাশ

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩

‘দশম অবতার’ সিনেমার ট্রেলার প্রকাশ

‘দশম অবতার’ সিনেমার ট্রেলার

সৃজিত মুখার্জীরদশম অবতারসিনেমার ট্রেলার প্রকাশ হয় রবিবার। প্রায় সোয়া তিন মিনিট দৈর্ঘ্যরে সেই ঝলকজুড়ে রয়েছে খুনের রহস্য। আঁচ করা যাচ্ছে, কোনো এক ব্যক্তি নিজেকে ভগবান বিষ্ণুর দশম অবতার মনে করে একের পর এক খুন করে চলেছে। আর তাকেই খুঁজে বের করার মিশনে নামেন পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী ইন্সপেক্টর পোদ্দার। ট্রেলারের প্রায় পুরোটাই রহস্যের চাদরে মুড়ে রাখা হয়েছে। তবে এক দৃশ্যে প্রেমের উপস্থিতিও পাওয়া গেল, যেখানে জয়া আহসান পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্যকে চুম্বনরত অবস্থায় দেখা গেছে।

টালিউডে সৃজিত মুখার্জীর সিনেমার আলাদা কদর রয়েছে। আর সেই ছবি যদি হয় নন্দিত সিনেমাবাইশে প্রাবণভিঞ্চি দা সূত্র ধরে; তাহলে তো কথাই নেই। হ্যাঁ, সৃজিতের নতুন ছবিদশম অবতারনিয়ে তাই কলকাতার দর্শকের মনে বিরাজ করছে বাড়তি আগ্রহ, উচ্ছ্বাস। শনিবার ছিল সৃজিতের জন্মদিন। উপলক্ষেই প্রকাশ করা হয়েছেদশম অবতার’-এর ট্রেলার। ছবিটি নিয়ে আনন্দবাজারের কাছে তার বক্তব্য, এটা সত্যিই রিইউনিয়নের মতো। সব চরিত্রের লুকের ধারাবাহিকতা রয়েছে ছবিতেও। আর পুরো ছবিটাই তো আমার মাথায় আছে। মনিটরে বসলেই আমি বুঝতে পারি কী চাই, কী চাই না। চোখের সামনে দেখতে পাচ্ছি, ছবিটা জমে গেছে।

সৃজিতের কথায় স্পষ্ট, ছবিটি নিয়ে তিনি বেশ আত্মবিশ্বাসী। তবে সেই আত্মবিশ্বাস কতখানি সফল হয়, তা প্রমাণ হবে আগামী ১৯ অক্টোবর। দুর্গাপূজা উপলক্ষে সে দিনই প্রেক্ষাগৃহে উঠবে ছবিটি।

×