ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

বড় পর্দায় ইধিকার প্রথম নায়ক কে?

প্রকাশিত: ১৮:২১, ১৫ জুন ২০২৩

বড় পর্দায় ইধিকার প্রথম নায়ক কে?

অভিনেত্রী ইধিকা পাল

ও পার বাংলায় শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবি নিয়ে আলোচনার শেষ নেই। সেই সূত্রে চর্চায় অভিনেত্রী ইধিকা পালও। তবে শোনা যাচ্ছে, ইতিমধ্যে কলকাতাতেও একটি ছবির শুটিং সেরে ফেলেছেন অভিনেত্রী।

শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুণ্ডুর পর বাংলা সিরিয়ালের আরও এক অভিনেত্রী শুরু করেছেন বড় পর্দার যাত্রা। ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় জীবনের হাতেখড়ি হয় ইধিকা পালের। প্রথম সিরিয়ালে মুখ্যচরিত্রে দেখা গেলেও দ্বিতীয় সিরিয়াল ‘পিলু’-তে তাঁকে পার্শ্বচরিত্রে দেখেছেন দর্শক। তার পরেই অভিনেত্রী পাড়ি দেন বাংলাদেশে। অভিনেতা শাকিব খানের বিপরীতে তাঁর অভিনয় করার কথা ইতিমধ্যেই জানেন সকলে। কিন্তু ইন্ডাস্ট্রির খবর, এটা তাঁর প্রথম ছবি নয়। কলকাতায় ইতিমধ্যেই একটি ছবিতে অভিনয় করে ফেলেছেন ইধিকা।

শোনা যাচ্ছে, অভিনেতা সোহম চক্রবর্তী প্রযোজিত ছবিতেই তাঁর প্রথম অভিনয়। বড় পর্দায় তাঁর প্রথম নায়কও নাকি সোহম। যদি এই ছবির কথা এখনও প্রকাশ্যে আসেনি। এ প্রসঙ্গে নায়ক-নায়িকার কেউ কোনও কথা বলতে রাজি নন। ইধিকা আপাতত মন দিয়েছেন তাঁর বাংলাদেশের ছবিতে। বাংলাদেশের অন্যতম চর্চিত নায়ক শাকিব। তাঁর নতুন ছবি ‘প্রিয়তমা’-কে কেন্দ্র করে চলছিল অনেক আলোচনা।

প্রথমে নাকি এই ছবিতে শাকিবের নায়িকা হিসাবে অভিনয় করার কথা ছিল শবনম বুবলীর। কিন্তু ছবি থেকে বাদ পড়েন নায়িকা। এই ঘটনা নিয়েও চলেছে বিস্তর জল্পনা। শাকিব এবং বুবলীর ব্যক্তিগত সমস্যার কারণেই কি হাতছাড়া হয়ে গেল বুবলীর কাজ? তবে নায়ক সাফ জানিয়েছেন, কোনও ব্যক্তিগত সমস্যা নয়, চরিত্রের প্রয়োজনেই বাদ দেওয়া হয় বুবলীকে। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নতুন লুকের প্রশংসা করেছেন দর্শক।

এই ছবি তৈরির আগে নায়ক বলেছিলেন, “বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক শেষ। আমাদের আর কখনও অফস্ক্রিন এবং অনস্ক্রিন কখনও দেখা যাবে না।” যদিও বুবলী তাঁদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে রাজি। কিছু দিন আগে বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি। সে যে ভাবে চেয়েছে, তেমন ভাবে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। কাজ করে, না করে, চাকরি ছেড়ে ১০০ শতাংশ সংসার করে— যখন যা চেয়েছে, শান্তি বজায় রাখতে তাই করার চেষ্টা করেছি।”

এক দিকে বুবলী যখন শাকিবের সঙ্গে আবারও সংসার করার জন্য আগ্রহী, তখন শাকিব ব্যস্ত তাঁর নতুন ছবির কাজ নিয়ে। শোনা যাচ্ছে, আগামী দিনে দর্শনা বণিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। তবে এই নতুন ছবিতে শাকিব-ইধিকা জুটি দর্শকের কতটা পছন্দ হয়? ফলের অপেক্ষাতেই শাকিবের পুরো টিম।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×