ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কার সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী রাশমিকা

প্রকাশিত: ১৮:০৪, ৫ জুন ২০২৩

কার সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী রাশমিকা

দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা

সিনেমায় কাজ করছেন সবে ৭ বছর। এরই মধ্যে অসামান্য জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। পুরো ভারতেই তার পরিচিতি ছড়িয়ে পড়েছে। ভারতের জাতীয় ক্রাশ লিখে গুগলে খুঁজলেও আসবে তার নাম।

চলচ্চিত্র জগতে রাশমিকার উত্থান প্রায় ধুমকেতুর মতো। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তার একাধিক ছবি সুপারহিট হয়। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রাশমিকা-বিজয় জুটি। গুঞ্জন রয়েছে, রাশমিকা-বিজয় প্রেমের সম্পর্কে রয়েছেন। তাদের ঘনিষ্ঠতা প্রকাশ্যেও নজর এড়ায় না। বহু অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছে তারকা-জুটিকে।

রাশমিকার জীবনে বিজয়ের জায়গায় অন্য কেউ? তবে সম্পর্ক নিয়ে কখনওই কথা বলেননি বিজয় দেবেরাকোন্ডা এবং রাশ্মিকা মান্দানা। এর আগে ২০১৭ সালে বাগ্‌দান সারেন অভিনেত্রী। নিজের প্রথম ছবির সহ-অভিনেতার সঙ্গেই। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই সম্পর্ক।

রাশমিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত, কন্নড় এই ছবির হাত ধরেই রাশমিকার সাফল্যের শুরু। এই ছবির প্রযোজক ও অভিনেতা রক্ষিত শেট্টির সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রাশমিকা। এমনকি সম্পর্ককে কয়েক ধাপ এগিয়েও নিয়ে গিয়েছিলেন। ২ জনের নাকি আংটি বদল থেকে শুরু করে বাগ্‌দান— সবটাই হয়ে গিয়েছিল।

সেই সময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রাশমিকা-রক্ষিত। ২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগ্দান হয় তাদের। তবে কোনও এক অজ্ঞাত কারণে রাশমিকা-রক্ষিতের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রাশমিকা-রক্ষিত।

এমএস

×