ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আসিফের প্রথম মিশন সাকসেস

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৪, ১ এপ্রিল ২০২৩

আসিফের প্রথম মিশন সাকসেস

আসিফের প্রথম অ্যাসাইনমেন্ট ছিল কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে

হ্যালো সুপারস্টারস বাংলাদেশী পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। তারকারা এখানে অ্যাকাউন্টের মাধ্যমে নিজেদের খবরাখবর জানাবেন, আর ভক্তরা নিজ পছন্দের তারকার নিত্যনতুন খবর পাবেন। কেবল বিনোদন জগতেরই নয়, বিভিন্ন ক্ষেত্রেই যারা জনপ্রিয়তা অর্জন করে তারকা হয়েছেন, তাদের সবাইকে এই এক প্ল্যাটফর্মে পাবেন সাধারণ ভক্তরা।

এই অ্যাপের কান্ট্রি হেড পদে নিযুক্ত হয়েছেন সংগীত তারকা আসিফ আকবর। হ্যালো সুপারস্টারস অ্যাপের উদ্বোধন হবে ৩০ এপ্রিল মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে। সেখানকার  চেরাস স্টেডিয়ামে বিশাল আয়োজনে অ্যাপটি উন্মুক্ত করা হবে। আর ওই আয়োজনেই বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীত তারকা রুনা লায়লা।
চাকরি জীবনে আসিফের প্রথম অ্যাসাইনমেন্ট ছিল কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে একটি অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানো এবং রাজি করানো। সেই কাজে পাস করেছেন তিনি। শুক্রবার আনন্দচিত্তে বিষয়টি সোশাল হ্যান্ডেলে জানিয়েছেন আসিফ।
আসিফ বললেন, বাংলাদেশী কান্ট্রি হেড হিসেবে চাকরিতে যোগদানের পরে বুঝে গেছি আমি উত্তাল সমুদ্রাভিযানে  নেমেছি। চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, হ্যালো সুপারস্টারসে সংযুক্ত থেকে দেশের জন্য কিছু করা যাবে। অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে যত বেশি সম্ভব দেশীয় তারকা চেরাস স্টেডিয়ামে অংশ নিন, এটাই আমরা চাই। আমার প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রদ্ধেয় রুনা লায়লা আপাকে বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য রাজি করা।
আসিফ বলেন, রুনা আপার সঙ্গে গাওয়ার সুযোগ পেয়েছি, কথা বলতে পারছি, উনি আমাকে স্নেহ করেন এগুলো সব আমার কাছে স্বপ্নের মতো। না মিশলে বুঝতেই পারতাম না রুনা আপার ভেতরে একটা কোমল শিশু বসবাস করে। বাংলাদেশের যোগ্যতম প্রতিনিধি রুনা লায়লা হ্যালো সুপারস্টারস অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে এক্সক্লুসিভ গেস্ট হিসেবে থাকার সম্মতি দিয়েছেন।
আসিফ জানান, এই অনুষ্ঠানে অংশ নিতে টাকা দিয়ে কোনো টিকিট কিনতে হবে না। কেবল তাদের অ্যাপে রেজিস্ট্রেশন করলেই এটি উপভোগ করা যাবে। অনুষ্ঠানটির আয়োজনে থাকছে জোজো ইভেন্টস ও ভার্সাটিলো গ্রুপ।

×