ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফেসবুক স্ট্যাটাস

-

প্রকাশিত: ২২:১৭, ৩১ জানুয়ারি ২০২৩; আপডেট: ১০:২৩, ১ ফেব্রুয়ারি ২০২৩

ফেসবুক স্ট্যাটাস

মনিরা মিঠু

মানুষ বা ভক্তদের যেই পরিমাণ ভালোবাসা পাই সেটা কজন পায়? ভালোবাসাই হলো আমার শ্রেষ্ঠ অর্জন। সম্ভবত Kajal Arefin Omei ‘আপন’ নাটকে আমি সবচেয়ে জঘন্য অভিনয় করেছিলাম এবং মূল্যহীন চরিত্রে ছিলাম। এতে আমার কোনোই সন্দেহ নাই কারণ ‘আপন’ নাটকের মূল্যবান সব্বাই ঈঔঋই অধিৎফ এর জন্য নমিনেশন পেয়েছেন।  ‘আপন’ নাটকটা আমার ভীষণ আপন।

জনপ্রিয় যারা নমিনেশন পেয়েছেন তাদের সব্বাইকে জানাই গভীর শ্রদ্ধা এবং শুভকামনা। ও..ওও.. আরেকটা কথা, দেশের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ এও আমি অতি জঘন্য এবং মূল্যহীন চরিত্রে অভিনয়ে ছিলাম। সেই নাটকেও দেখলাম যে একটা ফর্সা মেয়ে, কি যেন নাম ভুলে গেছি, কারণ তেমন পরিচিত জনপ্রিয় কেউ নন, তাই নামটাই মনে পড়ছে না  শুধু ফর্সা এইটুকু মনে আছে, তো সেই ফর্সা মেয়েটাকে দেওয়া হলো ব্যাচেলর পয়েন্টের সেরা অভিনেত্রী পুরস্কার ঈঔঋই অধিৎফ !!  ওওও আরেকটা কথা মনে পড়ে গেল।

দেশের আরেকটি জনপ্রিয় সিরিজ নাটক গ গ কধসধষ জধু এর ‘ফ্যামিলি ক্রাইসিস’ এও আমি অতি জঘন্য এবং একেবারেই গুরুত্বহীন চরিত্রে অভিনয় করেছিলাম, যদিও সারাদেশে এবং প্রবাসী দর্শক আমাকে শেফালী খালা নামেই ডাকেন। তো ফ্যামিলি ক্রাইসিস নাটকেও দেখলাম পুরস্কার তো দূরের কথা, নমিনেশন ই দেয় নাই, ঈঔঋই অধিৎফ এর দাওয়াতের কার্ডই দেয় নাই। একজন নামিদামি সাংবাদিক খুব সুন্দর করে অতি সম্মানের সহিত আমাকে বলেছিলেন ‘মিঠু আপা, আপনার নমিনেশন বা পুরস্কার পাওয়ার বয়স হয় নাই, ১০ বছর পরে দেখবেন আপনি প্রচুর ‘ক্রিটিকস’, পার্শ প্রধান চরিত্র এই জাতীয় নানাবিধ নমিনেশন এবং পুরস্কার পাচ্ছেন।

×