ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

ভালোবাসা দিবসে মেহজাবীন 

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ২৪ জানুয়ারি ২০২৩

ভালোবাসা দিবসে মেহজাবীন 

মেহজাবীন চৌধুরী

ছোট পর্দার অন্যতম ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আগে বিশেষ দিবসগুলোতে নাটকেই দেখা যেত তাকে। তবে এখন নাটকের বাইরে ওটিটিতেও অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে তার অভিনীত ‘দ্য সাইলেন্স’ শিরোনামের ওয়েবসিরিজটি।  এতে তার সঙ্গে আরও আছেন শ্যামল মাওলা। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এটি একটি ভালোবাসার গল্প। যেখানে দেখানো হবে ভালোবাসার মানুষের অধিকারে প্রভাবে অনেক সময় মুখ বন্ধ রাখতে হয়।
নিজের অধিকার নিয়েও কথা বলা থেকে নিজেকে বিরত রাখতে হয়। সব সময় আতঙ্ক কাজ করে সম্পর্ক ভেঙে যাওয়ার। এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘দ্য সাইলেন্স’। ওয়েব সিরিজটির একটি পোস্টারও ইতোমধ্যে প্রকাশিত করা হয়েছে। যেখানে প্রধান দুই চরিত্রে অভিনয় করা মেহজাবীন ও শ্যামল মাওলাকে মুখ সেলাই অবস্থায় দেখা যায়। শ্যামলের মুখে হাসি থাকলেও মেহজাবীনের চেহারায় ছিল আতঙ্ক। ওয়েব সিরিজটি অল ইন ওয়ান স্ট্রিমিং সার্ভিস ‘বিঞ্জে’ প্রচারিত হবে।

এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ। নির্মাতা বলেন, এর আগেও মেহজাবীনকে নিয়ে কাজ করার অভিজ্ঞতা আছে। এবারও তাকে নিয়ে দারুণ একটি কাজ করেছি। আমাদের আগের কাজগুলোর মতোই এটিও দর্শকের মনে দাগ কাটবে।

monarchmart
monarchmart