ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

নিরব-আরিয়ানার ‘স্পর্শ’

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:৪১, ২৭ নভেম্বর ২০২২

নিরব-আরিয়ানার ‘স্পর্শ’

.

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘স্পর্শ’। বাংলাদেশের প্রযোজনা সংস্থা অ্যাকশন কাট ও ভারতের রোল ক্যামেরা অ্যাকশন যৌথভাবে নির্মাণ করছে ছবিটি। এতে জুটি হয়ে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব ও নবাগতা আরিয়ানা জামান। ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও পশ্চিমবঙ্গের অভিনন্দন দত্ত। পরিচালক অনন্য মামুন বলেন, ছবিটির কাহিনী গড়ে উঠেছে অসম বয়সের এক ত্রিভুজ প্রেম ও সম্পর্ককে ঘিরে। আমরা আশা করছি, এই যৌথ প্রযোজনার ছবিটি দুই দেশের সিনেমাপ্রেমীদের আকৃষ্ট করবে।
নিরব বলেন, প্রথমেই আমি বলব স্পর্শের গল্পটা অনেক সুন্দর। সিনেমাটা নিয়ে আলাদা ভালো লাগা কাজ করছে আমার মধ্যে। আর সবচেয়ে বড় কথা অনেকদিন পর জয়েন্ট ভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। চলচ্চিত্রপ্রেমী যারা আছেন, তাদের কাছে জয়েন্ট ভেঞ্চার সিনেমা মানেই বড় বাজেট আর অনেক ভালো প্রডাকশন। সব মিলিয়ে আমারও মনে হয় স্পর্শ তেমনি একটি প্রজেক্ট হবে।

আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে, দর্শক নিরাশ হবে না। আরিয়ানা জামান বলেন, আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিল। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো। নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, এটা আমার সৌভাগ্য যে আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব। জানা গেছে, আরিয়ানা জামান বেশ কয়েকবছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। দেশের নামিদামি অনেক কোম্পানির স্টিল মডেল হিসেবে কাজ করেছন তিনি। এছাড়া বেশকিছু ওয়েব ফিল্ম ও নাটকে কাজ করেছেন। ছবিতে আরও অভিনয় করবেন ভারতের খরাজ মুখোপাধ্যায় ও জাকির হুসেন।

 

monarchmart
monarchmart