ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

স্বস্তিকা মুখোপাধ‍্যায়ে বেবি বাম্পের ছবি ভাইরাল, বাবা কে!

প্রকাশিত: ১৩:২২, ৩০ নভেম্বর ২০২২

স্বস্তিকা মুখোপাধ‍্যায়ে বেবি বাম্পের ছবি ভাইরাল, বাবা কে!

বেবি বাম্প নিয়ে স্বস্তিকা মুখোপাধ্যায়

জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায় নাকি গর্ভবতী? স্বস্তিকা একটা ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল, বেবি বাম্প নিয়ে মিরর সেলফি তুলেছেন তিনি। আপাতত সেই পোস্টেই এখন শুভেচ্ছার বন্যা।

গত সপ্তাহেই স্বস্তিকা ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন। দিন কয়েক যেতে না যেতেই দিলেন মা হতে চলার সুখবর। নীল রঙের সালোয়ার পরে আছেন তিনি। খোলা চুল। চোখে-মুখে হালকা ক্লান্তির ছাপ, তবে একটা হাসির রেশ এনে দিয়েছে স্নিগ্ধতা। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি। আর তাতেই যেন অনুরাগীদের উৎসাহ আরও বেড়েছে।

একজন কমেন্টে লিখলেন, বাবা কে? আরেকজন লিখলেন, এখন তো দেখছি মা হওয়ার হিড়িক লেগেছে। সোনম-আলিয়া-বিপাশার পর আপনিও! শুভেচ্ছা রইল। 

অন্য জনের মনে প্রশ্ন, আমি তো জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না।

তবে আপনাদের বলে রাখি, এটা একটা প্রচারেরই অঙ্গ। খুব জলদি আসছে অভিনেত্রীর ওয়েব সিরিজ ‘কালা’। তাকে একাধিক লুকে দেখা যাবে এই হিন্দি সিরিজে। আর সেখান থেকেই নিজের গর্ভবতী লুকটা শেয়ার করে নিয়েছেন তিনি। তার চরিত্রের নাম ঊর্মিলা। ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কালা’।

এর আগে নিজের পাত্র চাই পোস্টে স্বস্তিকা জানিয়েছিলেন কীরকম ছেলে তাঁর পছন্দ। তাতে লিখেছিলেন, গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। সঙ্গে পাত্রকে  অবশ্যই বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।

নিজের এই অভিনবত্বের কারণেই তো তিনি একইভাবে জায়গা করে নেন রোজ লাখ-লাখ ভক্তদের মনে। এখন কালা আসার অপেক্ষা!

সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

এসআর

monarchmart
monarchmart