ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

কন্যা সন্তানের মা হচ্ছেন মাহি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৬, ৭ অক্টোবর ২০২২

কন্যা সন্তানের মা হচ্ছেন মাহি

.

 শুক্রবার দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’। তবে মুক্তির প্রথম দিনে (৭ অক্টোবর) এই নায়িকা ব্যস্ত ওয়াটার কিংডমের একটি ইভেন্ট নিয়ে। সেখানে যেতে যেতে জানান, শনিবার সিনেমাটি দেখতে যাবেন প্রেক্ষাগৃহে। তবে শুক্রবার দুপুর থেকেই ছবিটির প্রশংসা পাচ্ছেন মুঠোফোনে-সোশ্যাল হ্যান্ডেলে।
এখন মাতৃত্বকালীন অবসরে আছেন মাহিয়া মাহি। যদিও থেমে নেই তার গতিবিধি। শূটিং বন্ধ রাখলেও সিনেমার প্রচারণায় সরব এই নায়িকা। সেই ফাঁকে জানালেন মাতৃত্বের নতুন খবরও। মাহি বললেন, আমি জানি আমার মেয়ে হবে। তার নাম ঠিক করেছি ফারিশতা। ছবিটি প্রসঙ্গে মাহি বলেন, এর আগে যত কাজ করেছি, সেগুলোর চেয়ে পুরোপুরি ভিন্ন এক গল্পের কাজ এটি। এত প্রেম, ভালবাসা আর আবেগের ছবিতে আগে কখনও কাজ করিনি। এ সিনেমায় অন্য রকম বন্ধুত্ব ও ভালবাসার গল্প দর্শক খুঁজে পাবেন। ছবির দৃশ্য ধারণের সময় থেকে শুরু করে মুক্তি পর্যন্ত যে অভিজ্ঞতা হয়েছে তাতে বলতে পারি, এটি আমার আলোচিত ‘পোড়ামন’ ছবিকেও ছাড়িয়ে যাবে। মাহি সবাইকে ছবিটি দেখার অনুরোধ করেন। বলেন, ছবিটা দেখে যদিও কারও খারাপ লাগে, সেটাও আমাদের জানাবেন।
চলমান মাতৃত্বকালীন সময় প্রসঙ্গে মাহি বলেন, আমি এখন জীবনের সবচেয়ে আনন্দময় সময় পার করছি। মা হওয়ার অপেক্ষায় আছি। অনাগত সন্তানের জন্য নানা পরিকল্পনা করছি। এই পরিস্থিতিতে শূটিং করা সম্ভব নয়। তাই নতুন শূটিংয়ে অংশ নিচ্ছি না। সবার কাছে দোয়া চাই নতুন অতিথিকে যেন সুন্দরভাবে পৃথিবী আনতে পারি।

 

monarchmart
monarchmart