ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এমপি হতে চাওয়ার কারণ জানালেন অভিনেতা সিদ্দিক

প্রকাশিত: ২১:২৯, ৭ জুন ২০২৩

এমপি হতে চাওয়ার কারণ জানালেন অভিনেতা সিদ্দিক

সিদ্দিকুর রহমান সিদ্দিক

ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হয়ে পড়া আসনে উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান।

গত ৫ জুন এ অভিনেতা আওয়ালী লীগ দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন। পরদিনই মনোনয়নপত্র জমা দেন। আর এখন মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষায় তিনি। তবে অপেক্ষায় থাকলেও পাশাপাশি নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন এ তারকা।

তিনি বলেন, রাজনীতি হচ্ছে আমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড। ফ্যামিলি থেকে কেউ শিল্পী হয়নি। কিন্তু আমি একজন শিল্পী হয়েছি, শিল্পী সত্ত্বাকে ধারণ করেছি।

তিনি বলেন, আমি ছোটবেলা থেকে বাবাকে মানুষের পাশে দাঁড়াতে ও সাহায্য-সহযোগিতা করতে দেখেছি। সেই শিক্ষাটা আমার ভেতরে রয়ে গেছে। আমি নিজে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠ আমার নামে।

সিদ্দিকুর রহমান বলেন, আমি যে স্কুলে পড়ালেখা করেছি সেখানে আমার নামে ছাত্রাবাস করে দিয়েছি। এরকম আরও অনেক শিক্ষাপ্রতিষ্ঠান এবং মসজিদ-মাদরাসায় উন্নয়ন করেছি।

আলোচনার এক ফাঁকে এ অভিনেতা বলেন, মানুষের স্বভাব নিজের আলোয় নিজে আলোকিত হওয়া। কিন্তু আমি চাই আমার এলাকার সবাইকে নিয়ে আলোকিত হই। সামর্থ্য অনুযায়ী সবাইকে আলোকিত করার স্বপ্ন দেখি। আমি মানুষের জন্য সংসদ সদস্য হতে চাই।

 

এমএস

×