ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

‘চিরকুমার’ ধারাবাহিকে ফারিয়া

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৬, ১৭ সেপ্টেম্বর ২০২২

‘চিরকুমার’ ধারাবাহিকে ফারিয়া

ফারিয়া

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের কথা দিলাম প্যাকেজের বিজ্ঞাপন চিত্রে মডেল হয়ে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন। হঠাৎ সামাজিক মাধ্যম ফেসবুকে শেয়ার করা ছবিতে বোরকা পরা অবস্থায় দেখা যায় তাকে।

জানা যায়, ফারিয়ার বোরকা পরার কারণ বয়ফ্রেন্ডের নজরদারি করা। তবে বাস্তবে নয়। ‘চিরকুমার’ নামের ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন ফারিয়া শাহরিন। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা তুহিন হোসেন। এতে ফারিয়ার বিপরীতে রয়েছেন আরশ। ‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি।
বয়ফ্রেন্ডের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন। নাটকটিতে আরও অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেকে। শীঘ্রই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।