ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৪ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

অনলাইন গ্রুপের ‘এএসডব্লিও মেগা ফুড পার্কের’ উদ্বোধন

প্রকাশিত: ২১:১২, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

অনলাইন গ্রুপের ‘এএসডব্লিও মেগা ফুড পার্কের’ উদ্বোধন

ফুড পার্ক

ঢাকা ক্যান্টনমেন্ট সংলগ্ন ইসিবি চত্বরে ‘এএসডব্লিও মেগা ফুড পার্ক’ উদ্বোধন হলো । ‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’ নামে এই প্রথম ক্যান্টনমেন্ট ও এর আশপাশের এলাকায় মর্ডান ফুড কোর্ট হিসেবে পরিচিতি পাবে। এখানে বিভিন্ন দেশের আন্তর্জাতিক মানের খাবার পরিবেশনা, ইতালীয়, থাই, চাইনিজ, ভারতীয় খাবার ও কাবাব, স্যান্ডউইচ, প্যাস্ট্রি, বার্গার, কেক, ওয়াফেল, ক্রেইপ দিয়ে সাজানো হয়েছে এই ফুড কোর্ট।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনলাইন গ্রুপের কর্ণধার খান মোহাম্মদ আক্তারুজ্জামান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নতুন ধারার খাবার শপটি। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি জামিল আহমেদ।

এ ফুড কোর্টের ভেতরের মতো এমন মনোরম প্রাকৃতিক পরিবেশ শহরের আর কোনো ফুড কোর্টে নেই। এখানে সবুজে ঘেরা পরিবেশে উপভোগ করবেন দেশি-বিদেশি খাবার। পরিবার নিয়ে ঘুরে আসা কিংবা কয়েক মুহূর্ত আনন্দঘন পরিবেশে কাটানো যাবে প্রিয়জনদের সঙ্গে। এখানে বাচ্চাদের খেলার জন্য কিডস জোনের ব্যবস্থা রয়েছে। 

পরে সঙ্গীতানুষ্ঠানে গানে গানে মাতালেন নতুন প্রজন্মের শিল্পীরা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের সাবেক অর্থ উপদেষ্টা শাহ আলম সিদ্দিকী, ভিক্টোরিয়া হেলথ কেয়ারের চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ব্যাংকের সিনিয়র কনসালটেন্ট তানভির রহমান, বসুন্ধরা এবিজি মিডিয়ার নির্বাহী পরিচালক মেহেদি হাসান বাবু, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মনসুরুল আলমসহ অতিথিরা।

অনুষ্ঠানে অনলাইন গ্রুপের কর্ণধার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খান মোহাম্মদ আক্তারুজ্জামান জানান, ‘এএসডব্লিও মেগা ফুড পার্ক' অনলাইন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান। পৃথিবীর বিভিন্ন উন্নত দেশে আমি প্রাকৃতিক পরিবেশে ফুড কোর্টের আয়োজন দেখেছি। সেসব অভিজ্ঞতার সমন্বয়ে আমার প্রিয় শহরে এই ফুডকোর্ট প্রতিষ্ঠা করেছি। এরই মধ্যে এটি ব্যাপক সাড়া ফেলেছে। আগামীতে আরও পরিকল্পনা আছে। দেশে এমন আরও ফুড কোর্ট প্রতিষ্ঠা করব।  

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×