ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪২৯

monarchmart
monarchmart

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাছ, মাংস. তেল, সবজিসহ বেশকিছু পণ্যে থাকছে আকর্ষণীয় অফার

স্বপ্ন’র গুলশান-১ শাখার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৯:১৩, ১৯ জানুয়ারি ২০২৩

স্বপ্ন’র গুলশান-১ শাখার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আউটলেটের কর্মীদের সঙ্গে কেক কাটেন স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির

আট বছরে পা রাখলো দেশের অন্যতম রিটেইল ব্র্যান্ড চেইনশপ 'স্বপ্ন'-এর গুলশান ১ শাখাটি। এই আউটলেটটি ২০১৫ সালে যাত্রা শুরু করে। বৃহস্পতিবার অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে রঙ-বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়েছিল পুরো আউটলেট প্রাঙ্গণ।

বৃহস্পতিবার সকালে আউটলেটে আসেন স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আউটলেটের কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, আমি স্বপ্ন'তে জয়েন করার পর যে কয়েকটা আউটলেট ডিজাইন করেছি তারমধ্যে একটা হচ্ছে গুলশান ১ আউটলেট । দেখতে দেখতে গুলশান-১ শাখার ৭ বছর শেষ হয়ে আট বছরে পা রাখলো আজ। আমাদের এই আউটলেটে আসা সকল ক্রেতাদের ভালোবাসার কারণে এটা সম্ভব হয়েছে। তাই এই আনন্দ শুধু আমাদের না, আমাদের এই শাখার সকল সম্মানিত অতিথিদেরও।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্ন’র প্রসেস ইনোভেশন এন্ড ডাটা সায়েন্স হেড খাজা আশহাদ বেলাল , সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার কামরুজ্জামান স্বাধীন, সিনিয়র রিজওনাল সেলস ম্যানেজার নাসিরুল কবির, রিজিওনাল সেলস ম্যানেজার জায়েদ ইমাম, আউটলেট ম্যানেজার আব্দুর রাজ্জাক, মোস্তাফিজুর রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাছ, মাংস. তেল, সবজিসহ বেশকিছু পণ্যে থাকছে আকর্ষণীয় অফার।
 

রহিম শেখ

monarchmart
monarchmart