মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রথম মামলার তদন্ত নিয়ে এগোবে পিবিআই

  • চাঞ্চল্যকর মিতু হত্যা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চাঞ্চল্যকর মাহমুদ খানম মিতু হত্যায় তার বাবা মোশাররফ হোসেনের দায়ের করা মামলাটির চূড়ান্ত প্রতিবেদন দাখিলের দিকে এগোচ্ছে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তারা বলছেন, অতি দ্রুতই তা দাখিল হবে। অপরদিকে স্বামী বাবুলের করা মামলাটি অন্য সংস্থাকে তদন্তের দায়িত্ব দেয়ার আবেদন খারিজ হওয়ায় তা পিবিআইয়ের হাতেই থাকছে। তদন্ত সংস্থা বলছে, দুয়েকদিনের মধ্যে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে একই ঘটনায় মিতুর বাবা বাদী করা মামলাটি।

সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, মামলার তদন্তে বিঘœ ঘটাতে বাবুলের অপতৎপরতায় ছিল তার নারাজি আবেদন। তবে আলোচিত এই হত্যার ঘটনায় বর্তমানে মামলা দুটি। একটিতে বাবুল বাদী, অপরদিকে আসামি। তবে মিতু হত্যার ঘটনার মামলাগুলো জটিল মোড় নেয় বাবুলের করা মামলার চূড়ান্ত প্রতিবেদনটি যখন অধিকতর তদন্তের আদেশ হয়। এমনকি আদালত তখন দুটি মামলা হওয়ায় টেকনিক্যাল ত্রুটির কথাও উল্লেখ করে পর্যবেক্ষণ দেন। যার ফলে তদন্তকারী সংস্থা পিবিআই পড়ে বিপাকে।

শীর্ষ সংবাদ:
সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের