মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে কিটনাশক পান করে কিশোরীর আত্মহত্যা

আড়াইহাজারে কিটনাশক পান করে কিশোরীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে পিতা মাতার সাথে অভিমান করে সাথী আক্তার(১৫) নামে এক কিশোরী কিটনাশক পান করে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার উপজেলার খাগকান্দা ইউনিয়নের খাগকান্দা দক্ষিণ নয়াপাড়া এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাথী আক্তারকে তার পিতামাতা বকাÑঝকা করায় অভিমান করে আসছিল। সোমবার পিতামাতা পুনরায় তাকে বকা-ঝকা করায় সে ঐ দিন বিকেলে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে সন্ধ্যা সাড়ে ছয়টায় সাথী আক্তারকে অচেতন অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করেন। পরে তাকে বাড়িতেই সুস্থ করার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় তার অবস্থা আরো অবনতি হলে গভীররাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে মঙ্গলবার তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা দয়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩         তৃতীয় দিন শেষে বাংলাদেশের রান ৩১৮/৩         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী